প্রথম দিনেই খেলোয়াড় কিনতে নেমে গেছেন জিদান?

March 13, 2019, 12:03 AM, Hits: 60

প্রথম দিনেই খেলোয়াড় কিনতে নেমে গেছেন জিদান?

হ-বাংলা নিউজ : জিনেদিন জিদান ফিরছেন রিয়াল মাদ্রিদে। এ খবরটা কাল দুপুর থেকেই চাউর হয়েছিল স্পেনে। সেটা সত্য না মিথ্যা সেটা যাচাই করার আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম আর বিভিন্ন সংবাদমাধ্যমের খবর চলে এল, রিয়ালের দায়িত্বে ফেরার নিজের দাবি দাওয়া জানিয়ে দিয়েছেন জিদান। সেখানে এক গাদা খেলোয়াড় কেনার দাবি নাকি জানিয়ে দিয়েছেন।

স্প্যানিশ সময় সন্ধ্যা ৬ টায় জিদানের রিয়ালে ফেরার খবর সত্য প্রমাণিত হয়েছে। তবে মৌসুম এখনো শেষ হয়নি বলে জিদানের ফর্দ ধরিয়ে দেওয়াকে সংবাদমাধ্যমের বাড়বাড়ি বলেই মনে হচ্ছিল। আজ জানা গেল, খুব একটা ভুল তথ্য দেয়নি তারা! দলের দায়িত্ব নিয়ে এখনো অনুশীলন করার সুযোগ হয়নি জিদানের। এর মাঝেই খেলোয়াড় কেনার চেষ্টা শুরু হয়ে গেছে রিয়ালের!

জিদান রিয়ালের দায়িত্ব নেওয়ার পর যে খেলোয়াড়টি সবচেয়ে বেশি খুশি হওয়ার কথা, তিনি হলেন এডেন হ্যাজার্ড। বহুদিন ধরেই রিয়ালে যাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন চেলসি ফরোয়ার্ড। নিজের ইচ্ছার কথা কখনো গোপন করেননি। দুর্দান্ত এক বিশ্বকাপ কাটানোর পর একবার জানিয়েছেন, চেলসির হয়ে মৌসুমের দুর্দান্ত শুরুর পরও বেশ কয়েকবার মাদ্রিদের দিকে ভালোবাসামাখা দৃষ্টি দিয়েছেন। কিন্তু জিদান বিদায় নেওয়ায় রিয়াল কখনো আনুষ্ঠানিকভাবে হ্যাজার্ডকে কেনার জন্য চেলসির সঙ্গে যোগাযোগ করেনি। হ্যাজার্ডও নিজের ইচ্ছা পূরণের জন্য ক্লাবের সঙ্গে যুদ্ধে নামেননি যেমনটা বন্ধু ও জাতীয় দল সতীর্থ থিবো কোর্তোয়া করেছেন।

গতকাল জিদানের দায়িত্ব গ্রহণের পর জিদানের ফর্দ নামে অনলাইনে যে তালিকা পাওয়া গেছে তাতে কিলিয়ান এমবাপ্পে, পল পগবা, এরিকসেন ও সাদিও মানের নাম পাওয়া গেছে। তবে সবার আগে ছিল হ্যাজার্ডের নাম। এরই মাঝে গোল জানিয়েছে, রিয়াল এরই মাঝে আনুষ্ঠানিকভাবে হ্যাজার্ডের ব্যাপারে চেলসির সঙ্গে কথা বলেছে। সামনেই দলবদলের নিষেধাজ্ঞায় পড়তে যাওয়া চেলসি নাকি ১০০ মিলিয়ন পাউন্ডের ট্যাগ লাগিয়ে দিয়েছে হ্যাজার্ডের গায়ে। বেলজিয়ান অধিনায়কের চুক্তির আর মাত্র এক বছর বাকি থাকায় রিয়াল চাইছে মূল্যটা কমিয়ে আনতে।

রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এরই মাঝে কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের ব্যাপারে প্রকাশ্যে মন্তব্য করেছেন। জিদানের খবর নিশ্চিত করার পরই বলেছেন, সম্ভব হলে এ দুজনকেই রিয়ালে আনবেন! 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ