বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠীর স্বাধীনতা দিবস উদযাপন ২৬ মার্চ,মংগলবার

March 13, 2019, 12:32 PM, Hits: 309

বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠীর স্বাধীনতা  দিবস  উদযাপন  ২৬ মার্চ,মংগলবার

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : বাংগালি জাতির জীবনে ২৬ মার্চ  এক গৌরবোজ্জ্বল  দিন।  এই দিনটি বাংলাদেশের স্বাধীনতা  দিবস।

বাংগালির গৌরবোজ্জ্বল  এই দিনটি  যথাযোগ্য  মর্যাদায় উদযাপন উপলক্ষে  যুক্তরাষ্ট্রের নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠী  আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করেছে।

আগামী ২৬ মার্চ ,মংগলবার, ২৭০৯ ফেয়ারমাউনট এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহসভাপতি জনাব আব্বাসউদদীন দুলাল প্রধান অতিথি এবং সীতাকুণ্ড  পৌরসভার সাবেক মেয়র জনাব মো: আবুল কালাম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। এছাড়া বিএনপি অব নিউজারসি স্টেট এর প্রধান উপদেষ্টা জনাব আজিজুল ইসলাম ফেরদৌস এবং বিএনপি অব নিউজারসি স্টেট এর উপদেষ্টা জনাব মোঃ জহিরুল ইসলাম বাবুলও বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। স্বাধীনতা দিবসের  অনুষ্ঠানে প্রধান  বক্তা  হিসাবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম  সম্পাদক জনাব গিয়াসউদদীন।


স্বাধীনতা দিবস  উপলক্ষে  সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পী রোকসানা মির্জা।

এছাড়া মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহনে  চিএাংকণ প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।  

স্বাধীনতা দিবস উদযাপন পরিষদের আহবায়ক জনাব নাসির উদ্দীন সিকদার ও সদস্য সচিব আমিরুল ইসলাম টফি স্বাধীনতা  দিবসের অনুষ্ঠানে জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সকলকে  স্বপরিবারে যোগদান করার জন্য আমন্ত্রণ  জানিয়েছেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ