সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপন ২৭ মার্চ,বুধবার

March 18, 2019, 2:11 PM, Hits: 216

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপন ২৭ মার্চ,বুধবার

সুব্রত চৌধুরী,হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : বাংগালি  জাতির  জীবনে  মার্চ মাস অগ্নিঝরা মাস। ১৯৭১ সালের ২৬ মার্চ  জাতির জনক  বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান বাংগালি জাতির মুক্তির লক্ষ্যে  স্বাধীনতার ডাক দিয়েছিলেন। এই ঐতিহাসিক দিনটি  যুক্তরাষ্ট্রের নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে বসবাসরত আওয়ামী লীগের নেতা, কর্মী ও  সমর্থকরা ব্যাপক ও বর্ণিল আয়োজনে উদযাপন করবে।
মহান স্বাধীনতা দিবস  উদযাপন উপলক্ষে  সাউথ  জারসি মেট্রো আওয়ামী লীগ  আগামী সাতাশ মার্চ,২০১৯,  বুধবার ” আলোচনা সভা  ও সাংস্কৃতিক অনুষ্ঠান “এর আয়োজন করেছে। ঐদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় স্থানীয়  গরমেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত  এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন  সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা সিরাজউদদৌলা ভূঁইয়া ও উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া । অনুষ্ঠানে প্রধান বক্তা  হিসাবে উপস্থিত থাকবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবদুস সামাদ আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন  সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভাপতি  শামসুল ইসলাম শাহজাহান।  
স্বাধীনতা দিবসের  সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন স্থানীয় শিল্পীরা।স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহনে চিএাংকণ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
স্বাধীনতা দিবসের অনুষ্ঠান সফল ও সার্থক করে তোলার জন্য পলাশ চৌধুরীকে আহবায়ক.জয়শ্রী দেকে যুগম আহবায়ক,আহসান হাবীবকে সার্বিক তত্ত্বাবধায়ক ,রতন ভট্টাচার্যকে প্রধান সমন্বয়কারী ও ফরহাদ সিদ্দিককে সদস্য সচিব করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে।
সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান মুক্তিযুদ্ধের  সপক্ষের সকলকে স্বপরিবারে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগদানের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।


 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ