জিম জনসনের সাথে সাউথ এশিয়ান কমিউনিটির মতবিনিময় আটলান্টিক সিটিতে স্থায়ী শহীদ মিনার স্থাপনের দাবী

March 21, 2019, 11:22 AM, Hits: 417

জিম জনসনের সাথে সাউথ এশিয়ান কমিউনিটির মতবিনিময়     আটলান্টিক সিটিতে স্থায়ী শহীদ মিনার স্থাপনের দাবী

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে  : গত ১৯ মার্চ,মংগলবার সন্ধ্যায় নিউজারসি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির  সাউথ এশিয়ান কমিউনিটির একটি প্রতিনিধি দল নিউজারসি রাজ্য প্রশাসনের পক্ষে আটলান্টিক সিটির কার্যক্রম দেখভালের দায়িত্বে থাকা বিশেষ পরামর্শক জিম জনসনের সাথে সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন।সভার শুরুতে সাউথ এশিয়ান কমিউনিটির নেতৃবৃন্দ  জিম জনসনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
 আটলান্টিক সিটির সিটি হলস্থ  জিম জনসনের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সাউথ এশিয়ান কমিউনিটির পক্ষে কমিউনিটি ব্যক্তিত্ব আবদুর রফিক, জহিরুল ইসলাম বাবুল,পুলিশ কর্মকর্তা সুমন মজুমদার, চতুর্থ ওয়ার্ড থেকে কাউন্সিলর পদপ্রার্থী সুরজিৎ চৌধুরী মিল্টন ,পঞ্চম ওয়ার্ড  থেকে কাউন্সিলর পদপ্রার্থী  আনজুম জিয়া,মোঃ কবির ও লেখক-সাংবাদিক সুব্রত চৌধুরী উপস্থিত ছিলেন।এসময় নির্বাহী পরিচালক মাইকেল সি. ইপিপিএস.এসকিউ.ও উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাউথ এশিয়ান কমিউনিটি নেতৃবৃন্দ আটলান্টিক সিটির জোনাল কমিটি,লাইব্রেরী সহ বিভিন্ন কমিটিতে যোগ্যতার নিরিখে সাউথ এশিয়ান প্রতিনিধিদের সম্পৃক্তকরণ, আটলান্টিক সিটির বিভিন্ন বিভাগে যোগ্যতার ভিওিতে সাউথ এশিয়ানদের কর্ম সংস্থানের সুযোগ বৃদ্ধি,বিভিন্ন  বিভাগে কর্মরত সাউথ এশিয়ানদের দক্ষতা ও যোগ্যতার যথাযথ মূল্যায়নপূর্বক  তাদের পদোন্নতি সহ অন্যান্য সুযোগ-সুবিধা নিশ্চিতকরণ,সব কমিউনিটির ব্যবহার উপযোগী কমিউনিটি সেন্টার স্থাপন,ক্যাবি চালকদের নানাবিধ সমস্যা, আটলান্টিক এভিনিউ সংস্কার সহ কমিউনিটির বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয় জিম জনসনের নিকট উপস্থাপন করেন।
 এছাড়া লেখক- সাংবাদিক সুব্রত চৌধুরী আটলান্টিক সিটিতে সরকারী খরচে একটি স্থায়ী শহীদ মিনার স্থাপনের জোর দাবী জানান।
 জিম জনসন সাউথ এশিয়ান কমিউনিটি নেতৃবৃন্দের  বক্তব্য ধৈর্য সহকারে শোনেন এবং তাঁদের উত্থাপিত  দাবী-দাওয়াসমূহ যথাযথ পর্যালোচনাপূর্বক  সংশ্লিষ্টদের গোচরে আনবেন বলে সভায় উপস্থিত নেতৃবৃন্দদের  জানান।
 সাউথ এশিয়ান কমিউনিটি নেতৃবৃন্দ  তাঁদেরকে সাক্ষাতের সময় দেওয়া ও তাঁদের বক্তব্য ধৈর্য সহকারে শোনার জন্য জিম জনসনকে ধন্যবাদ জানান। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ