ব্যাপক আয়োজনে বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠীর স্বাধীনতা দিবস উদযাপন

March 30, 2019, 11:49 AM, Hits: 432

ব্যাপক আয়োজনে বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠীর স্বাধীনতা  দিবস  উদযাপন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : বাংগালি জাতির জীবনে ২৬ মার্চ  এক গৌরবোজ্জ্বল  দিন।  এই দিনটি   বাংলাদেশের স্বাধীনতা  দিবস। 

বাংগালির গৌরবোজ্জ্বল  এই দিনটি  যথাযোগ্য  মর্যাদায়   উদযাপন   উপলক্ষে  নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটিতে বিএনপি অব নিউজারসি স্টেট সমর্থক গোষ্ঠী  আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করে। গত ২৬ মার্চ ,মংগলবার, ২৭০৯ ফেয়ারমাউনট এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে সন্ধ্যা সাতটায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহসভাপতি জনাব আব্বাসউদদীন দুলাল প্রধান অতিথি এবং সীতাকুণ্ড  পৌরসভার সাবেক মেয়র জনাব মো: আবুল কালাম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া পেনসিলভেনিয়া  স্টেট বিএনপির নেতা মো: সেলিম বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই  অনুষ্ঠানে পৌরহিত্য করেন নাসিরউদদীন শিকদার ও অনুষ্ঠান পরিচালনা করেন কাজী লিটন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল গনি মিয়া,মোসাদদেকুল মাওলা,আজিজুল ইসলাম ফেরদৌস,জহিরুল ইসলাম সেন্টু,আমিরুল ইসলাম টফি,মো:আইয়ুব বাবুল, মমিনুল হক মামুন ও সাখাওয়াত হোসেন।

আলোচনা সভায় বক্তারা কারাবন্দী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি,ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার সহ কারাবন্দী বিএনপি নেতা-কর্মীদের দ্রুত মুক্তিদানের দাবী জানান।

স্বাধীনতা দিবস  উপলক্ষে  সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন   প্রবাসের জনপ্রিয় সংগীত শিল্পী রোকসানা মির্জা। অনুষ্ঠানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহনে  চিএাংকণ   প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়।   

বিপুল সংখ্যক বিএনপি নেতা-কর্মী ও সমর্থক এই অনুষ্ঠানে যোগ দেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ