সামাজিক মূল্যবোধ অক্ষুন্ধ রাখবো, ম্যালেন্ডা ক্যাজ্

April 3, 2019, 1:14 PM, Hits: 303

সামাজিক মূল্যবোধ অক্ষুন্ধ রাখবো, ম্যালেন্ডা ক্যাজ্

সৈয়দ আকিকুর রহমান, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : ২৯ শে মার্চ জ্যাকসন হাইটস্থ কাবাবকিং পার্টি হল সেন্টারে সন্ধ্যা ৭:৩০ সময়ে কুইন্স বোরো প্রসিডেন্ট এবং আসন্ন ডিস্ট্রীক এটর্নী পদপ্রার্থীর সম্মানার্থে ওর্য়াল্ড হিউম্যান রাইটস ডেভলপমেন্ট ইউ, এস, এ কর্তৃক ফান্ডরাইজিং ডিনারের বক্তব্যে তিনি নাতিদীর্ঘ বক্তব্যে একথা বলেন। তিনি আরও  বলেন আমি বর্নবৈষম্য বিশ্বাস করি না কিন্তু, আমি গভীর দুঃখের লক্ষ্য করেছি যে, একই  মামলার সমান অপরাধীকে কোন কোন জায়গার কাউকে পাচঁশত ডলার এবং কাউকে আবার পাচঁলক্ষ্য ডলার বেইল ধার্য করা হয় যা সত্যি দুঃখজনক। আমি নির্বাচিত হলে এধরনের রেসিয়াল সমস্যার সমাধান করব। কুইন্সবরে‌্যার প্রসিডেন্ট হিসাবে আমি বাঙ্গালীদের জন্য শহীদ মিনারের ব্যবস্থা করেছি আরও কিছু করার ইচ্ছা আছে, এজন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। আইন যেন সবার জন্য সমান হয়, কারো প্রতি বৈষম্য নয় এটাই আমার নির্বাচনী ওয়াদা।

ওর্য়াল্ড হিউম্যান রাইট্স ডেভল্পমেন্ট এর সভাপতি শাহ শহীদুল হল(সাঈদ) এর সভাপতিত্বে এবং ফাহাদ সোলাইমানের স ালনায় বনানী এবং নিউজিল্যান্ডের সাম্প্রতিক হতাহতের ঘটনায় সমবেদনা প্রকাশ করে দোয়া করেন বিশিষ্ট ইমাম, কম্যূনিটি লীডার কাজী কাইয়্যম উক্ত সভায় আরও বক্তব্য রাখেন কমুন্যিটি লীডার জনাব শাহ নেওয়াজ, বিশিষ্ঠ ব্যবসায়ী কাজী নয়ন, বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রহীম হাওলাদার, কোষাদক্ষ মোহাম্মদ আলী, সভায় উপস্থিত ছিলেন জনাব সোহবার সরকার, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোহাম্মদ হোসেন, সংগঠনের সাধারন সম্পাদক সৈয়দ আকিকুর রহমান ফারুক, বাবলী হক, ফারহানা আমান, নূরুন নাহার গিনি, প্রধান কো-অর্ডিনেটর এবং রূপসী বাংলার প্রেসিডেন্ট শাহ্ জে চৌধুরী প্রমুখ। উক্ত ফান্ডরাইজিং ডিনারে কমূনিটি একটিভিষ্ট ও ইউনাইটেড নেশনের সোসাল ওয়ার্কার ফরিদা ইয়াসমিনকে সার্টিফিকেট অব অনার সম্মানে সম্মানিত করা হয়।

শাহ শহীদুল হক (সাঈদ) তার বক্তব্যে বলেন আমাদের নিউ আমেরিকানদের সমষ্টিগত অধিকার চাই। বরে‌্যা প্রেসিডেন্ট এবং ডিস্ট্রিক এটর্নী অফিসে বাংলাদেশী বাংলাভাষা ভাষী অফিসষ্টাফ চাই, মানবাধিকার লঙ্খিত যাতে না হয় সেজন্য স্পেশাল সেইল গঠন করতে হবে।

পরিশেষে, বরে‌্যা প্রেসিডেন্ট এবং আর্থিক সহয়তাকারী প্রতিষ্ঠানের সম্মানীত কর্নধার ও সামাজিক নেতৃবৃন্দসহ সকল মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে ডিনারের মাধ্যমে সভার কার্য সমাপ্তি ঘোষনা করেন।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ