কানে যাচ্ছে ‘রকেটম্যান’

April 17, 2019, 9:30 AM, Hits: 132

কানে যাচ্ছে ‘রকেটম্যান’

হ-বাংলা নিউজ : সংগীত কিংবদন্তি স্যার এলটন জনের জীবনীভিত্তিক ছবি ‘রকেটম্যান’ প্রস্তুত। আগামী মাসে কান চলচ্চিত্র উৎসবে ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হবে। যুক্তরাষ্ট্রে মুক্তির মাত্র দুই সপ্তাহ আগে ১৬ মে কান চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ছবিটি।

‘রকেটম্যান’ ছবিতে খ্যাতিমান ব্রিটিশ শিল্পী স্যার এলটন জনের ভূমিকায় আছেন অভিনেতা ট্যারন এজাটন। ছবিটি পরিচালনা করেছেন ডেক্সচার ফ্লেচার। ফ্লেচার-এজাটন জুটির এটি দ্বিতীয় ছবি। ফ্রেডি মার্কারির জীবন নিয়ে ‘বোহেমিয়ান রাপসোডি’ ছবিটি পরিচালনার কথা ছিল ফ্লেচারের। সেটি বাদ দিয়ে তিনি হাত বাড়ান এলটনের জীবনীর দিকে।

‘রকেটম্যান’ ছবিটিকে বলা হচ্ছে মিউজিক্যাল ছবির থেকেও বেশি কিছু। ছবির অন্যতম প্রযোজক এলটন জন নিজেই। নিজে থেকেই নির্মাতাকে অনুমতি দিয়েছিলেন, যতটা পারা যায় নোংরা করে তাঁকে উপস্থাপন করা যাবে। কেননা তিনি যে জীবন কাটিয়েছেন, পুরোটাই কিন্তু উত্থানের গল্পে ভরা নয়। একজন শিল্পীর জীবনের অন্ধকার নানা দিক দর্শকেরা দেখতে পাবেন পর্দায়। এমনকি ছবিতে বাদ যায়নি গত শতকের আশির দশকে তাঁর মাদকাসক্ত হয়ে পড়ার ঘটনাটিও।

আসছে মে মাসের ১৪ থেকে ২৫ তারিখ বসতে যাচ্ছে ৭২তম কান চলচ্চিত্র উৎসব। ১৬ মে সেখানে প্রদর্শনীর পর ৩১ মে ছবিটি মুক্তি পাবে সাধারণ দর্শকদের জন্য। এটি ছাড়া জিম জার্মসের জোম্বি কমেডি ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হবে কান চলচ্চিত্র উৎসবে। বিলবোর্ড 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ