ধোনির চোটে হারের চোট পেল চেন্নাইও

April 17, 2019, 12:03 PM, Hits: 372

 ধোনির চোটে হারের চোট পেল চেন্নাইও

হ-বাংলা নিউজ  : সেই জয়ের সুবাস পেয়ে যায় দলটি। মোট ছয়জন বোলার ব্যবহার করেছেন সানরাইজার্স অধিনায়ক কেন উইলিয়ামসন। এর মধ্যে স্পিনার শাহবাজ নাদিম শুধু ২ ওভারে গড়ে ১২ করে রান দিয়েছেন। বাকি পাঁচ বোলারই গড়ে ৬ রানের নিচে দিয়েছেন। এর মধ্যে রশিদ খান ছিলেন দুর্দান্ত। ৪ ওভারে ১৭ রানে ২ উইকেট নেন এই আফগান লেগ স্পিনার।

ওয়াটসন-ডু প্লেসির ব্যাটে চেন্নাই কিন্তু মোটামুটি ভালো শুরুই পেয়েছিল। ১০তম ওভারে দুজন বিচ্ছিন্ন হওয়ার আগে স্কোরবোর্ডে রান উঠেছে ৭৯। ৩১ বলে ৪৫ করা ডু প্লেসি চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন। আম্বাতি রাইড়ু চারে নেমে ২১ বলে ২৫ রানে অপরাজিত থাকলেও চেন্নাইয়ের রানের গতি সেভাবে বাড়াতে পারেননি। চেন্নাই দলে মহেন্দ্র সিং ধোনির উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ তা বোঝা গেল এই ম্যাচে। শেষ দিকে ধোনি কিংবা তাঁর মতো কোনো ‘ফিনিশার’ না থাকায় পুরো ২০ ওভার খেলেও বর্তমান চ্যাম্পিয়নদের সংগ্রহ দেড় শ রানও ছুঁতে পারেনি। চোটের কারণে এই ম্যাচটা খেলেননি ধোনি। তাঁর জায়গায় দলের নেতৃত্ব দিয়েছেন সুরেশ রায়না। ২০১০ সালের পর এই প্রথম ধোনিকে ছাড়াই আইপিএলে মাঠে নামল চেন্নাই। আজ দলের বাইরে থাকার আগে চেন্নাইয়ের হয়ে ১২১ ম্যাচ খেলেছেন ধোনি।

চেন্নাইয়ের সাদামাটা সংগ্রহ তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন সানরাইজার্সের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। ষষ্ঠ ওভারে দুজন বিচ্ছিন্ন হওয়ার আগে ৬৬ রান তুলেছেন। ১০ চারে ২৫ বলে ৫০ রান করে আউট হন ওয়ার্নার। বিশ্বকাপের আগে রানে ফেরা অস্ট্রেলিয়ান ওপেনার এ নিয়ে টানা তিন ফিফটি তুলে নিলেন। বেয়ারস্টো অন্য প্রান্তে টিকে ছিলেন শেষ পর্যন্ত। ৪৪ বলে ৬১ রান করে দলের ৬ উইকেটের জয়ে বড় ভূমিকা রাখেন এই ইংলিশ। চেন্নাইয়ের হয়ে ২০ রানে ২ উইকেট নেন প্রোটিয়া লেগি ইমরান তাহির।

৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষস্থানীয় চেন্নাই এ নিয়ে দুই ম্যাচে হারল। অন্যদিকে সানরাইজার্স ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে উঠে এল টেবিলের পাঁচে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ