জুভেন্টাসেও থাকবেন না রোনালদো?

April 18, 2019, 11:21 AM, Hits: 288

জুভেন্টাসেও থাকবেন না রোনালদো?

হ-বাংলা নিউজ : ক্রিস্টিয়ানো রোনালদোর মৌসুমটা হঠাৎ করেই রং হারিয়েছে এ সপ্তাহে। আয়াক্সের কাছে নিজেদের মাঠে হেরে গেছে জুভেন্টাস। ৯ বছর পর চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হলেন রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন চ্যালেঞ্জের খোঁজে ইতালিতে গিয়েছিলেন রোনালদো। সেখানে গিয়ে ভালোই মানিয়ে নিয়েছেন। পুরোনো দলের চেয়ে জুভেন্টাসকেই বেশি আপন বলে মনে হচ্ছে তাঁর। এখন শোনা যাচ্ছে নতুন চ্যালেঞ্জটা আর বেশি দিন নেওয়ার ইচ্ছে নেই রোনালদোর।

এ সপ্তাহে ফিওরেন্টিনার বিপক্ষে হার এড়ালেই সিরি ‘আ’ জিতে যাবে জুভেন্টাস। কিন্তু মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে যাওয়ার পর সে সাফল্যেও আনন্দে ভাসার উপায় নেই জুভেন্টাসের। টানা সাতবারের জায়গায় রেকর্ডে আটবার লেখা হবে, এ ছাড়া সিরি ‘আ’ জয়ে আর বাড়তি কী আনন্দ পাবে দলটি! এ মৌসুমে আবার কোপা ইতালিয়া থেকেও কোয়ার্টার ফাইনালেই বিদায় নিয়েছে জুভেন্টাস। অথচ গত চারবারই কোপা ইতালিয়াও ঘরে টেনেছে দলটি।

এমন অবস্থায় মোটেও সন্তুষ্ট নন রোনালদো। আয়াক্সের বিপক্ষে দুই লেগে দুই গোল করেছেন। অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন। তাঁর এই অবদান যথেষ্ট হয়নি। কারণ, নকআউট পর্বে জুভেন্টাসের হয়ে আর কেউই গোল করতে পারেননি। পুরো দলই রোনালদোর ওপর ভর করে খেলেছে আয়াক্সের বিপক্ষে। গতকাল তাই ইতালিয়ান সংবাদপত্র করিয়েরে দেল্লা সেরা জানিয়েছিল এ মৌসুমেই নাকি জুভেন্টাস ছাড়তে চাইছেন রোনালদো।

এ মৌসুমে জুভেন্টাসের সঙ্গে চার বছরের চুক্তিতে এসেছেন। ফলে ২০২০ সাল পর্যন্ত তুরিনে থাকার কথা রোনালদোর। এমন অবস্থায় তিন মৌসুম আগেই যায়। বিশেষ করে তাঁর পেছনে জুভেন্টাসের বিনিয়োগ চিন্তা করলে তো সেটা অসম্ভবই মনে হয়। অন্য একটি ইতালিয়ান পত্রিকা লা রিপাবলিকা জানিয়েছে, ‘এ মৌসুমে না গেলেও পরের মৌসুমেই জুভেন্টাস ছাড়বেন রোনালদো, চুক্তির শেষ পর্যন্ত রোনালদোর জুভেন্টাসে থাকার সম্ভাবনা নেই। পরের মৌসুমই হয়তো ইতালিতে তাঁর শেষ মৌসুম হবে।’

রোনালদোর পেছনে ৩০০ মিলিয়ন ইউরোর বেশি বিনিয়োগ করেছে জুভেন্টাস। এখন এ ধরনের সংবাদে দুশ্চিন্তা জাগতেই পারে তুরিনে।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ