চুপিচুপিই সব সারছেন শ্রাবন্তী!

April 18, 2019, 11:46 AM, Hits: 204

চুপিচুপিই সব সারছেন শ্রাবন্তী!

হ-বাংলা নিউজ : চুপিচুপি প্রেম করছিলেন শ্রাবন্তী। গেল পয়লা বৈশাখ (ভারতের) চুপিসারে সেরে ফেলেছেন বাগদান। শোনা যাচ্ছে, আগামীকাল শুক্রবার বিয়েটাও চুপিচুপি করে ফেলবেন। এ টালিউড তারকার প্রেম-বাগদান-বিয়ের সবই হয়ে যাচ্ছে চুপিচুপি।

শ্রাবন্তীর প্রেমিকের নাম রোশন সিং। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার। এক বছর প্রেমের পর গত সোমবার বাগদান করেছেন তাঁরা। সোমবার ভারতের পশ্চিমবঙ্গের তপসিয়ার একটি রেস্তোরাঁয় শ্রাবন্তী-রোশনের আংটিবদল হয়। আমন্ত্রিত লোকজনকে আগে থেকেই জানিয়ে দেওয়া হয়, সঙ্গে কোনো ফোন রাখা যাবে না। আগামীকাল তাঁদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে কলকাতার একটি সূত্র। গোপনীয়তার সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে ইতিমধ্যে চণ্ডীগড়ে রোশনের বাড়িতে পৌঁছে গেছেন দুজন।

শ্রাবন্তীর বর রোশন একটি এয়ারলাইনসের কেবিন ক্রু সুপারভাইজার। পারিবারিকভাবে অনেক দিন ধরেই যুক্ত দুজন। পরিবার নিয়ে একসঙ্গে দোল উৎসব উদযাপন করেছেন তাঁরা। এমনকি শুটিংয়ের সময়ও কখনো কখনো উপস্থিত থাকতেন রোশনের মা। তাঁকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন শ্রাবন্তী।

আগেও দুবার বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথমবার ২০০৩ সালে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। নানাভাবে শ্রাবন্তীর ওপর নির্যাতন ও বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগে রাজীবের সঙ্গে বিচ্ছেদ হয়। রাজীব-শ্রাবন্তীর সংসারে একটি ছেলে সন্তান আছে। তার নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে ১৪ বছরের ঝিনুক।

পরে শ্রাবন্তীর প্রেম হয় মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে। ২০১৭ সালের জুলাই মাসে ধুমধাম করে বিয়ে করেন তাঁরা। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই দ্বিতীয় সংসারে শুরু হয় টানাপোড়েন। গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছিন্ন হন শ্রাবন্তীর। এ বিচ্ছেদের কোনো কারণ জানা যায়নি।

সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় গায়ক তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ