সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

April 21, 2019, 12:39 PM, Hits: 966

সাউথ জারসি মেট্রো  আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  আটলান্টিক সিটিতে সাউথ  জারসি মেট্রো আওয়ামী লীগ গত ১৭ এপ্রিল,   বুধবার এক প্রতিবাদ সভার আয়োজন করে। ঐদিন রাতে স্থানীয় মি: ইস্টিক রেষটুরেনটে অনুষ্ঠিত  এই প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সংগঠনের প্রধান উপদেষ্টা সিরাজউদদৌলা ভূঁইয়া । সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান এর পৌরহিত্যে  সভায় উপস্থিত   ছিলেন সংগঠনের সহ সভাপতি  আহসান হাবীব, কামাল হোসেন,পলাশ চৌধুরী ,মো: শাহীন, আবদুল জামিল,  মাসুদ চৌধুরী প্রমুখ।এছাড়া সভায় উপস্থিত ছিলেন সংগঠনের যুগম সাধারন সম্পাদক শেখ শওকত শিমুল,এনামুল হক এনাম, বিপ্লব দেব,সাংগঠনিক সম্পাদক ফরহাদ সিদ্দিক,শেখ সেলিম প্রমুখ।এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শহীদ খান,রেজাউল ইসলাম খালিদ,হাবিবুর চৌধুরী ,জাহাংগীর মাহমুদ, আমিনুল হক প্রমুখ।

সংগঠনের সহসভাপতি পলাশ চৌধুরীর বড় ভাই বাংলাদেশের সাভার এর বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা জনাব মো: শফিকুল বারী চৌধুরী (বকুল) আততায়ীর হাতে নিহত হওয়ার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষটানতমূলক শাস্তি প্রদানের দাবিতে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।সভার শুরুতে মো: শফিকুল বারী চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং তাঁর বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সংগঠনের যুগম সাধারন সম্পাদক এনামুল হক এনামের পরিচালনায়

প্রতিবাদ সভায়  বক্তারা বলেন,শফিকুল বারী চৌধুরীর হত্যাকাণ্ডে জড়িত প্রকৃত খুনীরা সরকারের আইন শৃংখলা বাহিনীর নাকের ডগায় ঘুরে বেড়াচেছ,অথচ তাদের গ্রেফতার না করে নিরীহ ব্যক্তিদের হয়রানি করা হচ্ছে।নেতৃবৃনদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রকৃত খুনীদের গ্রেফতার এর দাবী জানান এবং তাদের দৃষটানতমূলক শাস্তির জোর দাবী জানান।

প্রতিবাদ সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান টেলিফোনে বক্তব্য রাখেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ