জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা মহান মে দিবসের সমাবেশ অনুষ্ঠিত

May 5, 2019, 11:29 AM, Hits: 474

জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা মহান মে দিবসের সমাবেশ অনুষ্ঠিত

 হ-বাংলা নিউজ,নিউইয়র্ক থেকে : গত ৪টা মে ২০১৯ রোজ শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় জ্যাকসন হাইটস চাংপাই চাইনিজ মিলনাতনে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে মহান মে দিবসের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জাপার সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য হাজী আবদুর রহমানের সভাপতিত্বে জাপার সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, জাপার উপদেষ্টা সৈয়দ শওকত আলী, জাপার উপদেষ্টা গিয়াস মজুমদার, জাপার সিনিয়র সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য জসিম উদ্দিন চৌধুরী, জাপার সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য এডভোকেট হারিস উদ্দিন আহমেদ, সহ সভাপতি তোফাইল চৌধুরী, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ বারী টুটুল, জাপার যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোহাঃ লুৎফুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মোহসিন, যুগ্ম প্রচার সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, মহিলা সম্পাদিকা জেসমিন আকতার চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক শফিউল আলম, জাতীয় যুব সংহতির ইব্রাহিম আলী, জাতীয় মহিলা ভারপ্রাপ্ত সভানেত্রী ডাঃ নার্গিস রহমান, জাতীয় শ্রমিক আবিদুর রহমান, নিউইয়র্ক স্টেট কমিটির সভাপতি এডভোকেট মোহাম্মদ হানিফ, নিউইয়র্ক সিটি কমিটির সভাপতি শুভংকর গাঙ্গুলী প্রমুখ।

মহান মে দিবসের আর্দশে অনুপ্রাণিত হয়ে দেশের ১৬ কোটি আপামর মেহনতি ও শ্রমজীবি জনগণ ঐক্যবন্ধভাবে কাজ করিলে কষ্ট দূর হবে, আজ দীর্ঘ বৎসর পেরিয়ে গেল এখনো শ্রমিকের দাবী পূর্ণ হয় নাই, তাহাদের দাবী ছিল ১দিন ৮ ঘন্টা কাজ ও ন্যায্য মূল্যে বেতন ভাতা তাহা এখনো কার্য্যকর হয় নাই। মালিক পক্ষ কিভাবে শ্রমিক বেতন ভাতা কম দিয়ে তাহাদের কাজ করিবে সেই চেষ্টা থাকে। সরকারী পুষ্ট রাজনৈতিক নেতার হাতে আজ দেশের সকল শ্রমিক বন্দী হয়ে আছে। আজ আমরা দাবী করিতেছি শ্রমিকের ন্যায্য বেতন ভাতা দেওয়া হউক।

পরিশেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে জি.এম. কাদেরকে নিয়োগ দেওয়ায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেবকে ধন্যবাদ জানানো হয়।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ