বাংলাদেশী আমেরিকান ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার এর এনএএসিপি-র সভায় যোগদান

May 10, 2019, 10:53 AM, Hits: 459

বাংলাদেশী আমেরিকান  ফ্রি হোল্ডার প্রার্থী সুমন মজুমদার  এর এনএএসিপি-র সভায় যোগদান

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : গত নয় মে, বৃহস্পতিবার সন্ধ্যায় ন্যাশনাল এসোসিয়েশান ফর দ্য এডভান্সমেণ্ট  অফ কালারড পিপল (এনএএসিপি) এর মেইসল্যান্ডিং - প্লিজেণ্টভিল শাখার  এক সভা মেইসল্যান্ডিংস্থ আটলান্টিক কাউনটির লাইব্রেরির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আগামী জুন মাসে অনুষ্ঠিতব্য প্রাইমারি নির্বাচনে  প্রতিদ্বন্দ্বীতাকারী প্রার্থীদের অংশগ্রহনে 'মিট এন্ড গ্রিট' শীর্ষক এই সভায় প্রত্যেক প্রার্থী তিন মিনিট করে সময় পান বক্তব্য রাখার।এরপর তাঁরা শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এই সভায়  রিপাবলিকান দলীয় ফ্রি হোল্ডার পদপ্রার্থী বাংলাদেশী আমেরিকান সুমন মজুমদার যোগ দেন এবং বক্তব্য রাখেন। এছাড়া আরো বক্তব্য রাখেন আটলান্টিক কাউনটি নির্বাহী পদে প্রতিদ্বন্দ্বীতাকারী ডেনিস লেভিনসন, সুসান এম কনগাট,  ফ্রি হোল্ডার পদপ্রার্থী  এমি গ্যাটো, আরনেষ্ট  কারসি, এসেম্বলিম্যান পদপ্রার্থী ফিল গুয়েনথার, জন রিসলি  প্রমুখ। এই সভায় বোর্ড অফ ইলেকশন,সুপারইনটেনডেণ্ট  অফ ইলেকশন ও কাউনটি ক্লার্ক এর অফিসের প্রতিনিধিগন  যোগ দেন ও বক্তব্য রাখেন।সভা পরিচালনা করেন এনএএসিপির কর্মকর্তাবৃন্দ। 

রিপাবলিকান দলীয় ফ্রি হোল্ডার পদপ্রার্থী বাংলাদেশী আমেরিকান  সুমন মজুমদার তাঁর বক্তব্যে বলেন, আমি কোন রাজনীতিবিদ নই, একজন পাবলিক সারভেণ্ট   হিসাবে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছি জনগনের সেবা করার প্রত্যাশায়। তাই সব ভেদাভেদ ভূলে রাজনীতির ঊর্ধ্বে উঠে  তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য তিনি   সবার প্রতি  আহবান জানান। 

এনএএসিপি-র এই সভায়  আটলান্টিক কাউনটি ডেমোক্র্যাটিক কমিটির চেয়ারম্যান মাইক সুলেমান, আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক সুব্রত চৌধুরী সহ বিভিন্ন কমিউনিটির গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আটলান্টিক সিটির পুলিশ বিভাগের কর্মকর্তা  সুমন মজুমদার  প্রথম বাংলাদেশী আমেরিকান হিসাবে  ফ্রি হোল্ডার পদে নির্বাচনে   প্রতিদ্বন্দ্বীতা করায় কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে। 

 
সর্বশেষ সংবাদ
এ বিভাগের অন্যান্য সংবাদ