বার্সেলোনার দুশ্চিন্তা বাড়ালেন সুয়ারেজ

May 10, 2019, 12:49 PM, Hits: 75

 বার্সেলোনার দুশ্চিন্তা বাড়ালেন সুয়ারেজ

হ-বাংলা নিউজ :  কোপা দেল রের ফাইনালের আগে বার্সেলোনাকে দুঃসংবাদ দিলেন লুইস সুয়ারেজ। হাঁটুর চোটে পড়েছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

এমনিতেই লিভারপুলের কাছে অবিশ্বাস্যভাবে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেওয়ার কারণে বার্সেলোনার ভেতরের পরিবেশ এখন থমথমে। এ অবস্থায় দলকে আরও খারাপ খবর দিলেন লুইস সুয়ারেজ। লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের দ্বিতীয় লেগে হাঁটুর চোটে পড়েছেন। চোট থেকে ফিরতে অস্ত্রোপচার করতে হয়েছে তাঁর। যে কারণে চার থেকে ছয় সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে সুয়ারেজকে।

লা লিগায় গেটাফে ও এইবারের বিপক্ষে শেষ দুটো ম্যাচে পাওয়া যাবে না সুয়ারেজকে। এই দুটি ম্যাচ তো বটেই, কোপা দেল রের ফাইনালে ভ্যালেন্সিয়ার বিপক্ষে মাঠে দেখা যাবে না তাঁকে। লিগ আগেই জিতে যাওয়ার কারণে লিগের শেষ দুই ম্যাচে সুয়ারেজ না থাকলেও হয়তো বার্সেলোনার কোনো সমস্যা হবে না। কিন্তু আসল ঝামেলা হবে কোপা দেল রের ফাইনালে। চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে যাওয়ার কারণে এ মৌসুমে বার্সা আর এই শিরোপাটাই শুধু জিততে পারবে। শিরোপাটা জেতার জন্য বার্সা মরিয়া থাকবে নিশ্চয়ই। কিন্তু সে অভিযানে সুয়ারেজকে পাচ্ছে না তারা। আগামী ২৫ তারিখে কোপা দেল রের ফাইনাল অনুষ্ঠিত হবে। সুয়ারেজ যে এই ম্যাচ তিনটি খেলতে পারবে না, এর মধ্যেই নিশ্চিত করেছে বার্সা।

বার্সার হয়ে সুয়ারেজের মৌসুম শেষ হয়ে গেলেও উরুগুয়ের হয়ে কোপা আমেরিকায় তিনি খেলতে পারবেন কি না, সেটা এখনো নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। জুন মাসের ১৪ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে কোপা আমেরিকা। ‘সি’ গ্রুপে উরুগুয়ের সঙ্গী চিলি ও ইকুয়েডর। জুন মাসের ১৬ তারিখে ইকুয়েডরের বিপক্ষে কোপার প্রথম ম্যাচ খেলতে নামবে উরুগুয়ে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ