প্রিয়াঙ্কার মতো সাজতে খরচ হবে কোটি টাকা

May 10, 2019, 2:00 PM, Hits: 342

 প্রিয়াঙ্কার মতো সাজতে খরচ হবে কোটি টাকা

হ-বাংলা নিউজ :  বিগত কয়েক বছরের মত এবারও প্রিয়াঙ্কা চোপড়ার মেট গালার পোশাক সবার চোখকে একটু হলেও আয়তনে বড় করেছে। আভন্ত-গ্রাদ্রে ডিওর ডিজাইন করা সফট প্যাস্টেল থাই-হাই স্লিট গাউন আর পালকের চাদরে একেবারে অন্যরকম লাগছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। শুধু পোশাক নয়, চমক ছিল তাঁর হেয়ারস্টাইল, ক্রাউন আর মেকআপেও। গোলাপি ঠোঁট আর আইশ্যাডোর মাঝে উঁকি মেরেছে সাদা ভ্রু আর চোখের পাতা। আর পূর্ব আর পশ্চিম কে এক বিন্দুতে আনতে কপালের মাঝখানে মুক্তার মত জ্বলজ্বল করছিলো ছোট্ট সাদা টিপ।

প্রিয়াঙ্কা ডিওরের যে গাউনটি পরেছিলেন ভোগের দেওয়া তথ্য অনুযায়ি তার দাম আনুমানিক ৭০ লক্ষ টাকা। ভাবছেন, ৭০ লক্ষ টাকা পেলে আপনি কী কী করতেন? বাদ দেন, আপনি তো আর প্রিয়াঙ্কা চোপড়া নন। আর এই পোশাক তৈরিতে কত সময় লেগেছে জানেন? প্রায় ১৫ শ ঘণ্টা! এ তো গেলো শুধু পোশাকের হিসাব। আর অঙ্গে ছিলো ১০০ ক্যারেট হীরা। তাঁর কানে যে গোলাপী দুলটা দেখতে পারছেন, সেটা আপনার খুব পছন্দ হলে কিনতে খরচ পড়বে ৭ লাখ টাকা!

যদি ভাবেন এখানেই শেষ, তাহলে আপনি ভুল ভাবছেন। প্রিয়াঙ্কা গলায় যে তিন পেনডেনটের নেকলেস পরেছেন, সেটি 'হ্যাপি ডায়মন্ড কালেকশন' থেকে কেনা। আর হাতের ব্রেসলেসটি দেখছেন, সেটিতে ১৬.৪৫ ক্যারেট ডায়মন্ড আর ১৮ ক্যারেট সাদা সোনা রয়েছে।

এই সবকিছুতে প্রিয়াঙ্কাকে কেমন লেগেছে? উত্তরে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেছেন, 'এত দূর থেকে আর কী বলব, ও যদি সামনে থাকত, তাহলে জড়িয়ে ধরতাম। অনেক সুন্দর আর স্পেশাল লেগেছে প্রিয়াঙ্কাকে।'

আপনিও চান, আপনাকেও এমন স্পেশাল আর সুন্দর লাগুক? তবে বেশি না, সব মিলিয়ে আনুমানিক ১ কোটি টাকার মত খরচ করলেই সেটা সম্ভব! 

 
সর্বশেষ সংবাদ
এ বিভাগের অন্যান্য সংবাদ