প্রথম দর্শনে পাসওয়ার্ড

May 11, 2019, 10:51 AM, Hits: 657

প্রথম দর্শনে পাসওয়ার্ড

হ-বাংলা নিউজ : শাকিব খান ফিল্মসের ছবি ‘পাসওয়ার্ড’। দীর্ঘ পাঁচ বছর পর প্রযোজনায় ফিরেছেন ঢাকাই ছবির এই নায়ক। শুটিংয়ের আগে থেকে শাকিব খানের ভেতরে ছিল চাপা উত্তেজনা। সেটাই তিনি ছড়িয়ে দিতে চেয়েছেন ভক্তদের মধ্যে। অন্যদিকে শাকিব–ভক্তদেরও আগ্রহের কমতি নেই তাঁর ছবিটি ঘিরে। তাঁদের জন্য ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম দর্শন প্রকাশ করলেন এই নায়ক।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় ফেসবুকে শাকিব খানের অফিশিয়াল পেজ থেকে প্রকাশিত হয় ‘পাসওয়ার্ড’ ছবির প্রথম লুক। তাতে এক পোস্টারে দেখা যায় তিন শাকিবকে। ডিজিটাল আর্টে করা এ পোস্টারটিতে শাকিবের হাতে দেখা গেছে একটি পেনড্রাইভ।

ছবির পরিচালক মালেক আফসারি জানান, ঈদে মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। তার আগে ছবির প্রি-লুক প্রকাশ করা হলো। তিনি বলেন, ‘এ ধরনের পোস্টার ঢাকার চলচ্চিত্রে নতুন। ছবির গল্প যেমন নতুন, এর সবকিছুতেই নতুনের ছোঁয়া রাখতে চেয়েছি। কিছুদিন পর ছবির চূড়ান্ত পোস্টার প্রকাশ করা হবে। এরপর মুক্তির আগে আগে পর্যায়ক্রমে টিজার, ট্রেলার ও গান প্রকাশিত হবে।’

এদিকে তিনটি গান ছাড়া ছবির শুটিং ও ডাবিং শেষ। মালেক আফসারি জানান, গান তিনটির শুটিংয়ের জন্য আগামী সোমবার তুরস্কে রওনা হচ্ছেন সবাই। গানগুলোর নৃত্যপরিচালক হিসেবে আছেন ভারতের বব ও পবন। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ