ড. সিদ্দিকুর রহমানকে বগুড়া সদর আসনে মনোয়ন দেয়ার জন্য সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতৃবৃন্দের জোর দাবী।

May 15, 2019, 12:53 PM, Hits: 1209

ড. সিদ্দিকুর রহমানকে বগুড়া সদর আসনে মনোয়ন দেয়ার জন্য সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতৃবৃন্দের জোর দাবী।

মোহাম্মদ শাহীন, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কান্ডারী  ড. সিদ্দিকুর রহমান দীর্ঘ এক যুগ ধরে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃত্বে থেকে ইতিমধ্যে প্রমান  করেছেন  তিনি একজন দক্ষ রাজনীতিবিদ। বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃবৃন্দ, প্রশাসন এবং মন্ত্রনালয়ের সাথে যুক্তরাষ্ট্র প্রশাসনের সম্পর্কের সেতুবন্ধন রচনা করেছেন ডঃ সিদ্দিকুর রহমান। প্রধানমন্ত্রীর পুত্র এবং প্রযুক্তি উপদেষ্ঠা সজীব ওয়েজেদ জয়ের বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন পরিকল্পনা বাস্তবায়নের অন্যতম রূপকার ড. সিদ্দিকুর রহমান। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে যুক্তরাষ্ট্রে বিএনপি-জামাত চক্র বাংলাদেশ আওয়ামীলীগের পিছনে ষড়যন্ত্র করার কোন সুযোগ পায়নি।তিনি রাজনৈতিক প্রজ্ঞার মাধ্যমে জামাত শিবিরের সমস্ত ষড়যন্ত্রের জাল উপড়ে ফেলেছেন ।

বর্তমানে বগুড়া সদর আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ গ্রহণ না করায় শূন্য হওয়া  আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. সিদ্দিকুর রহমান । সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতৃবৃন্দ তথা  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা মনে করে  ড. সিদ্দিকুর রহমান যেভাবে যুক্তরাষ্ট্রের প্রশাসনের সাথে ঘনিষ্ট যোগাযোগের মাধ্যমে  বাংলাদেশের উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রেখে চলেছেন ঠিক তেমনি তার রাজনৈতিক প্রজ্ঞার মাধ্যমে বগুড়াকে একটি উন্নয়নের মডেল হিসাবে তৈরী করতে পারবেন।

পদ্মা সেতুর ঋণ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি- জামাতের মিথ্যা অপবাদের বিরুদ্ধে শতশত নেতাকর্মীদেরকে সাথে নিয়ে ওয়াশিংটনে বিশ্ব ব্যাংকের সদর দপ্তর ঘেরাও করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুক্তরাষ্ট্রের নেতাকর্মী এবং মার্কিন প্রশাসনের নজর কাড়তে সম্মত হন ড. সিদ্দিকুর রহমান।

ড. সিদ্দিকুর রহমান বলেন, বগুড়ার মানুষ দীর্ঘদিন থেকে উন্নয়নবঞ্চিত। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১০ বছরে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। বগুড়া সদরে আওয়ামী লীগের এমপি না থাকায় দলীয় কর্মীরা ও সাধারণ মানুষ বছরের পর বছর বঞ্চনার শিকার হয়ে আসছে। আমি বগুড়ার সন্তান হিসেবে সবসময় এলাকার মানুষের পাশে আছি এবং থাকব।’

তিনি  নির্বাচিত হলে বগুড়ায় বিদেশি বিনিয়োগ বৃদ্ধি করবেন বলে জানান। নতুন নতুন প্রযুক্তি এবং শিল্প কারখানা স্থাপন করে বগুড়ার মানুষের কর্মসংস্থান বাড়ানো সম্ভব বলে তিনি উল্লেখ করেন। বগুড়ায়  শেখ হাসিনার সরকারের গণমুখী বাজেট ও উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়নে তিনি ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

ড. সিদ্দিকুর রহমান বলেন, উপ-নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা দলীয় মনোনায়ন দিলে  প্রথমবারের মতো বগুড়া সদর আসন আওয়ামীলীগের আসন হবে।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ড. সিদ্দিকুর রহমানকে সঠিকভাবে মূল্যায়ন করবেন বলে আশা প্রকাশ করছেন সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতৃবৃন্দ। তারা ড. সিদ্দিকুর রহমানকে বগুড়া সদর আসনে আওয়ামীলীগের মনোয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ