নিউইয়র্কে হৃদয়ে বাংলাদেশ’র ইফতার মাহফিল

May 16, 2019, 1:21 PM, Hits: 411

নিউইয়র্কে হৃদয়ে বাংলাদেশ’র ইফতার মাহফিল

সাখাওয়াত হোসেন সেলিম , হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  নিউইয়র্কে ধর্মীয় উদ্দীপনায় অনুষ্ঠিত হয়েছে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন হৃদয়ে বাংলাদেশ’র ইফতার মাহফিল। গত ১৪ মে রোববার এশিয়ান ড্রাইভিং স্কুল সেন্টারের এ ইফতার মাহফিল দোয়া-মুনাজাত ও সংক্ষিপ্ত আলোচনা সভা। বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে ইফতার আয়োজনে অংশ নেন কবি, সাহিত্যিক, সাংবাদিক, ব্যবসায়ী, সংস্কৃতিকর্মী সহ বহু প্রবাসী বাংলাদেশী। 

হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি সাইদুর রহমান লিংকনের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক পল্লব সরকারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্টার্লিং বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ গিয়াস উদ্দিন, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিল’র প্রেসিডেন্ট প্রবাসী আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, সিপিএ আহাদ আলী, বাংলাদেশী-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী, পার্কচেষ্টার ফ্যামেলী ফার্মেসীর স্বত্বাধিকারী বিশিস্ট ব্যবসায়ী ফার্মাসিষ্ট গৌরব কোঠারী, কমিউনিটি এক্টিভিস্ট মাকসুদা আহমেদ, মেরী জোবায়দা, এ ইসলাম মামুন প্রমুখ।

অনুষ্ঠানে দো’য়া মোনাজাত পরিচালনা করেন আলাউদ্দিন। দোয়া মুনাজাতে দেশ, জাতি ও বিশ্ব মানবতার কল্যাণ কামনা করা হয়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউএসএনিউজঅনলাইন.কম এবং সাপ্তাহিক জনতার কন্ঠ’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ৭১ এর যুদ্ধবন্দী আব্দুর রহমান, তিতাস মাল্টি সার্ভিস’র কর্ণধার মেহের চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট আকতার হোসেন, নাসির উদ্দিন, সংগঠনের সহ সভাপতি মামুন রহমান, যুগ্ম সম্পাদক সঙ্গীত শিল্পী শারমিন রহমান তানিয়া, প্রচার সম্পাদক রায়হান জামান রানা, কার্যকরী সদস্য মোতাসিন বিল্লাহ তুষার ও মাসুদ রানা, কমিউনিটি এক্টিভিস্ট জুঁই ইসলাম, ইলা, বাধঁন প্রমুখ।

ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ‘হৃদয়ে বাংলাদেশ’র সভাপতি ও এশিয়ান মাল্টি সার্ভিস’র কর্ণধার সাইদুর রহমান লিংঙ্কন। অতিথিদের স্বনামখ্যাত খলিল বিরিয়ানী হাউজের ইফতার ডিনারে আপ্যায়িত করা হয়।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ