আটলান্টিক সিটিতে ২৯মে, ২০১৯,বুধবার ঈদ বাজার

May 18, 2019, 8:13 AM, Hits: 153

আটলান্টিক সিটিতে ২৯মে, ২০১৯,বুধবার  ঈদ বাজার

সুব্রত চৌধুরী , হ-বাংলা নিউজ , আটলান্টিক সিটি থেকে নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে আগামী ২৯মে,২০১৯, বুধবার   “ঈদ বাজার  ও ইফতার মাহফিল”     অনুষ্ঠিত হবে। আটলান্টিক  সিটির  ২৭০৯, ফেয়ার মাউন্ট এভিনিউতে  অবস্থিত   প্রবাসীদের মিলনকেন্দ্র বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এই “ঈদ বাজার ও ইফতার মাহফিল” এর আয়োজন করা হয়েছে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাউথ জার্সি ও বাংলাদেশ কমিউনিটি সেন্টার এর যৌথ উদ্যোগে আয়োজিত এই ঈদ বাজার ঐদিন দুপুর তিনটায় শুরু হয়ে রাত সাড়ে দশটায় শেষ হবে।

ঈদুল ফিতরের প্রাক্কালে অনুষ্ঠিতব্য এই ঈদ বাজার এ প্রবাসী বাংলাদেশি, ভারতীয় ও পাকিস্তানি ব্যবসায়ীরা তাদের বিভিন্ন ধরনের বাহারি পণ্যের পসরা সাজিয়ে বসবেন। স্টলগুলোতে শাড়ি, সালোয়ার-কামিজসহ মেয়েদের হাল ফ্যাশনের পোশাকপরিচ্ছদ, পুরুষদের পাঞ্জাবি, ছোট শিশুদের বাহারি পোশাক ও বিভিন্ন ডিজাইনের অলংকার ইত্যাদি পাওয়া যাবে।

ঈদ বাজার আয়োজকদের অন্যতম বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি  জহিরুল ইসলাম বাবুল  জানান, প্রবাসী বাংলাদেশিদের বিদেশের মাটিতে দেশের ঈদের আমেজের একটুকু ছোঁয়া দেওয়ার জন্যই তাদের এই প্রয়াস।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক নূরুননবী চৌধুরী শামীম ও ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আব্দুর রফিক প্রবাসী বাংলাদেশীদেরকে ঈদ বাজার ও ইফতার মাহফিলে স্বপরিবারে যোগ দেওয়ার জন্য আমনত্রন জানিয়েছেন। আটলান্টিক সিটিতে এই ঈদ বাজার আয়োজন উপলক্ষে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ