রোনালদোর ট্রফির আঘাত লাগল ছেলের কপালে!

May 20, 2019, 1:19 PM, Hits: 147

 রোনালদোর ট্রফির আঘাত লাগল ছেলের কপালে!

হ-বাংলা নিউজ : একটু হলেই রোনালদোর হাতের ট্রফির আঘাতে জখম হতে পারত তাঁর ছেলে।

ভাগিস ট্রফির টোকাটা খুব বেশি জোরালো ছিল না। না হলে রোনালদোর শিরোপার আঘাতেই কপাল ফাটতে পারত তাঁর ছেলের। তবুও কপালে বারবার হাত বোলালেন ক্রিস্টিয়ানো। দাদিকেও মমতা নিয়ে হাত বোলাতে দেখা গেল আঘাত পাওয়া স্থানে। জুভেন্টাসের শিরোপা জয়ের মঞ্চে ঘটেছে ঘটনাটি। 

রোনালদো কত শিরোপা জিতেছেন ক্যারিয়ারে। ট্রফি নিয়ে পরিবারের সঙ্গে উদ্‌যাপন আর ফটোসেশনও কি কম করেছেন! জুভেন্টাসে নাম লেখানোর আগে ছোট-বড় মিলিয়ে জিতেছেন ২৪টি শিরোপা। কিন্তু শিরোপা-উদ্‌যাপনে এত অভিজ্ঞ ক্রিস্টিয়ানো রোনালদো সিরি ‘আ’র শিরোপা উদ্‌যাপন করতে গিয়ে এটা কী করলেন! জখম করতে চলেছিলেন নিজের ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রকে! নিজেদের মাঠে পরশু আটালান্টার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর টানা অষ্টম সিরি ‘আ’ শিরোপার উদ্‌যাপন করেন জুভেন্টাসের খেলোয়াড়েরা।

রোনালদো মাঠে নিয়ে এসেছিলেন নিজের পরিবার। ট্রফি নিয়ে পরিবারের সঙ্গে ফটোসেশন করার প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সময় তাঁর হাতে থাকা ট্রফিটি গিয়ে আঘাত করে ক্রিস্টিয়ানো জুনিয়রের কপালে। জুভেন্টাসের অনূর্ধ্ব-৯ দলে খেলা ক্রিস্টিয়ানোকে তখন আদর করে দেন তাঁর দাদি। একটু পর রোনালদোর হাতের ট্রফিটি আঘাত করে তাঁর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে। কে জানে রোনালদোর পরশু কী হয়েছিল! হয়তো সিরি ‘আ’-তে প্রথম শিরোপা জয়ের রোমাঞ্চ পেয়ে বসেছিল তাঁকে! 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ