মোদির জয়ে উচ্ছ্বসিত লতা

May 24, 2019, 12:01 PM, Hits: 351

মোদির জয়ে উচ্ছ্বসিত লতা

হ-বাংলা নিউজ : উপমহাদেশের বরেণ্য কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একনিষ্ঠ সমর্থক। ২০১৪ সালে মোদি প্রথম দফায় প্রধানমন্ত্রী হওয়ার পর শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। এর আগে মোদির লেখা দেশাত্মবোধক কবিতায় সুর দিয়ে গানও করেছেন তিনি। এ ছাড়া নরেন্দ্র মোদির ভাষণ শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন। একাধিকবার জানিয়েছেন, ভারতের প্রধানমন্ত্রী হিসেবে মোদিই তাঁর একমাত্র পছন্দ।

লোকসভা নির্বাচনে মোদির নিরঙ্কুশ জয়ে যারপরনাই উচ্ছ্বসিত ‘মোদি-ভক্ত’ লতা মঙ্গেশকর।

লতা মঙ্গেশকরের ইচ্ছা পূরণ হলো। তিনি যাঁকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে মুখিয়ে ছিলেন, সেই নরেন্দ্র মোদি আবারও প্রধানমন্ত্রী হিসেবে বিপুল ভোটে জয় পেয়েছেন। ভারতের সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘ভারতরত্ন’ পাওয়া এই সংগীতশিল্পী মোদিকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমি প্রথম থেকেই মোদিজিকে প্রধানমন্ত্রী হিসেবে চেয়েছি। আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী হিসেবে তিনিই সেরা। তিনিই একমাত্র যোগ্য ব্যক্তি, যিনি প্রধানমন্ত্রী পদে আরও পাঁচ বছর ভারতকে পরিচালনা করতে পারেন। আজ ভারত যেখানে দাঁড়িয়ে, এর পেছনে মোদির বড় ভূমিকা রয়েছে। আমি তাঁর এই ঐতিহাসিক জয়ে অভিনন্দন জানাই।’

এ সময় লতা মঙ্গেশকর ব্যক্তিগতভাবে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে তাঁকে অভিনন্দন জানানোর ইচ্ছা প্রকাশ করেন।

অন্যদিকে ধর্মেন্দ্রর ছেলে, বলিউড তারকা সানি দেওলের জয়েও লতা খুশি। তাঁকে অভিনন্দন জানিয়ে বলেছেন, ‘এটা সৃষ্টিকর্তার আশীর্বাদ। আমি বিশ্বাস করি সানি বিনোদ খান্নার উত্তরসূরি হিসেবে গুরুদাসপুরবাসী ও সবাইকে গর্বিত করবে।’ ২০০৯ ও ২০১৪ সালের নির্বাচনে বলিউডের বরেণ্য অভিনেতা ও প্রযোজক বিনোদ খান্না পরপর দুবার গুরুদাসপুর থেকে এমপি নির্বাচিত হয়েছেন। ২০১৭ সালের ২৯ এপ্রিল ক্যানসারে মৃত্যুর আগে পর্যন্ত তিনি এই দায়িত্ব পালন করেছেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ