ডঃ সিদ্দিকুর রহমানের নির্দেশনা অনুযায়ী সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগকে সুসংগঠিত করার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে ।

May 25, 2019, 2:06 PM, Hits: 1059

ডঃ সিদ্দিকুর রহমানের নির্দেশনা অনুযায়ী সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগকে সুসংগঠিত করার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  ।

মোহাম্মদ শাহীন, হ-বাংলা নিউজ, নিউজার্সী থেকে : ডঃ সিদ্দিকুর রহমানের নির্দেশনা অনুযায়ী সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগকে সুসংগঠিত করার কাজ দ্রুত গতিতে  এগিয়ে চলেছে আটলান্টিক সিটিতে। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমানের বাংলাদেশ সফরের দুইদিন পূর্বে আটলান্টিক সিটিতে ঝটিকা সফর এবং সকল নেতাকর্মীদের সাথে বিকেল পাঁচটা থেকে ভোর চারটা পর্যন্ত মতবিনিময়ের পর থেকে সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে নতুনভাবে প্রানের সঞ্চার হয়েছে। 

ঝিমিয়ে পড়া সংগঠনটির নেতাকর্মীদের দফায় দফায় বৈঠকের পর সংগঠনের কার্যক্রমের সাথে সবসময়  সম্পৃক্ত কাউকে দায়িত্ব  না দিয়ে সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং উপদেষ্ঠাবৃন্দ গত ২২মে অনুষ্ঠিত ইফতার পার্টির দায়িত্ব দিয়েছিলেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্দ শাহীন এবং মোঃ এনামুল হককে। তাদেরকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বাধীন নবগঠিত কমিটির  ৯৮ পাসেন্ট নেতৃবৃন্দ। 

গত ২২মে, ২০১৯, বুধবার আটলান্টিক সিটিতে সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগ এর উদ্যোগে ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ণ পরিবেশে পবিএ মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় স্থানীয় গরমেট রেষটুরেন্টে। সাউথজার্সী মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহানের সভাপতিত্বে ইফতার মাহফিল এর পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন মুক্তিযাদ্ধা আব্দুল মান্নান,সংগঠনের প্রধান উপদেষ্টা সিরাজউদদোলা ভূঁইয়া,উপদেষ্টা জাহাংগীর হোসেন ভূঁইয়া, সাব্বির হোসেন ভূঁইয়া,মো: শাহজাহান , আহসান হাবীব,পলাশ চৌধুরী ,কাঞ্চন বল,শেখ শিমুল,শেখ সেলিম,ফরহাদ সিদ্দীক ,রওশনউদদীন ,শহীদ খান এবং গোলামহাফিজ।মাওলানা আব্দুল হাই ইফতার মাহফিলে মুসলিম উম্মার সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং ডঃ সিদ্দিকুর রহমানের বগুড়ার সংসদীয় আসনে আওয়ামীলীগ থেকে নমিনেশন পাওয়ার জন্য দোয়া করেন। 

সাউথ জার্সি মেট্রো আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী,শুভানুধ্যায়ী সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরাএই ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।কানায় কানায় ভর্তি হওয়া সাজানো গোছানো পরিপাটি এই ইফতার মাহফিলে আওয়ামী লীগ নেতা- কর্মীদের ব্যাপক অংশগ্রহনের মধ্য দিয়ে আওয়ামীলীগের কর্মীদেরকে  সংগঠিত করার প্রক্রিয়া সকলের চোখে পড়ে।ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মহিলার অংশগ্রহন ছিল লক্ষ্যণীয়।মোহাম্দ শাহীন এবং মোঃ এনামুল হক জানান আগামী সেপ্টেম্বরে মাসে  অনুষ্ঠিতব্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের কনভেনশনের পূর্বে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগকে আগাছা মুক্ত করে ডঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে এবং সহযোগিতায় সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগকে নতুনভাবে ঢেলে সাজানো হবে।    

নেতৃবৃন্দ ইফতারে যোগদানের জন্য সকলকেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং আগামী ১৬ই জুলাই বনভোজনে অংশগ্রহনের জন্য সকল নেতাকর্মীদেরকে আহবান জানান।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ