আটলান্টিক সিটিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন

May 31, 2019, 10:54 AM, Hits: 738

আটলান্টিক  সিটিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের  শাহাদাৎ বার্ষিকী পালন

সুব্রত চৌধুরী , হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : আটলান্টিক সিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অব নিউজারসি স্টেট সমর্থক গোষঠী ও খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদ নিউজারসি রাজ্য শাখার যৌথ উদ্যোগে গত ৩০মে,২০১৯, বৃহস্পতিবার  বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র  প্রতিষ্ঠাতা  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়।

আটলান্টিক সিটির ২৭০৯,ফেয়ারমাউনট এভিনিউর বাংলাদেশ কমিউনিটি সেন্টারে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা শাহরিয়ার আহমদ এর সঞ্চালনায় ও জহিরুল ইসলাম বাবুল এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বিএনপি নেতা জহিরুল ইসলাম সেনটু,নাসিরউদদীন শিকদার,মোসাদ্দেকুল  মাওলা, নুরুল হুদা বক্তব্য রাখেন । ইফতার মাহফিলে শহীদ প্রেসিডেনট জিয়াউর  রহমানের আত্মার মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি তাজুল ইসলাম তানজিম।বিপুল সংখ্যক বিএনপি দলীয় নেতা-কর্মী ও শুভানুধ্যায়ী এই  ইফতার মাহফিলে যোগ দেন নৈশভোজের মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।

দোয়া এ ইফতার মাহফিল আয়োজক কমিটির আহবায়ক তাহেরুজামান চৌধুরী জিনু ও সদস্য সচিব শাহরিয়ার আহমদ  দোয়া ও ইফতার মাহফিল সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ