আটলান্টিক সিটিতে সিটি কাউন্সিল এর প্রাথমিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

June 8, 2019, 12:06 PM, Hits: 321

আটলান্টিক সিটিতে সিটি কাউন্সিল এর প্রাথমিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : রৌদ্রকরোজ্জল  অনুকূল আবহাওয়ায়   আটলান্টিক সিটিতে  সিটি   কাউন্সিল এর প্রাথমিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।সকাল ছয়টা থেকে শুরু হওয়া  এই নির্বাচনে  রাত আটটা পর্যন্ত ভোট গ্রহন চলে। 

আটলান্টিক সিটি কাউন্সিল এর প্রাথমিক এই নির্বাচনে প্রথমবারের মতো চারজন প্রবাসী বাংলাদেশি ডেমোক্র্যাট প্রার্থী পরিচয়ে দুইটি ওয়ার্ড  থেকে  প্রতিদ্বন্দ্বীতা করেছেন,তাঁরা হলেন চতুর্থ ওয়ার্ড  থেকে মো: হোসাইন মোর্শেদ ,সুরজিৎ চৌধুরী মিল্টন , সাঈদ মু: দোহা ও ষষ্ঠ ওয়ার্ড  থেকে সোহেল আহমদ। তাই প্রবাসী বাংলাদেশিরা এই নির্বাচন নিয়ে বেশ আগ্রহী ও কৌতূহলী।যদিও চার নম্বর ওয়ার্ড  থেকে তিনজন প্রবাসী বাংলাদেশি প্রতিদ্বন্দ্বীতা করায় প্রবাসী বাংলাদেশিদের ভোট ভাগাভাগি হয়ে যাওয়ার সম্ভাবনা থাকায় এই ওয়ার্ড থেকে বাংলাদেশি  প্রার্থীর  জয়ী হওয়ার ব্যাপারে তারা বেশ সন্দিহান , যদিও তারা কায়মনোবাক্যে বাংলাদেশি প্রার্থীর  জয় কামনা করছেন।অন্যদিকে সিটির ষষ্ঠ ওয়ার্ড  থেকে একজন মাএ প্রবাসী বাংলাদেশি প্রার্থী  হওয়ায় তার জয়ের ব্যাপারে প্রবাসী বাংলাদেশিরা বেশ আশাবাদী ।

টেক্সাস   এভিনিউ  স্কুল কেন্দ্রে  আজকের নির্বাচন নিয়ে কথা বলেছিলাম   চতুর্থ ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বীতাকারী  স্থানীয়  ডেমোক্র্যাট দলের লাইন পাওয়া  মো: হোসাইন মোর্শেদ এর  সাথে।তিনি জানান, আজকের নির্বাচনে এখনো পর্যন্ত  প্রবাসী বাংলাদেশি ভোটাররা যেভাবে ভোট দিয়েছেন তাতে করে তাঁর  বিজয়ের ব্যাপারে তিনি সম্পূর্ণ আশবাদী।

স্যালভেশন  আর্মি   কেন্দ্রে আলাপ হলো চতুর্থ ওয়ার্ড এর অন্য একজন প্রার্থী সুরজিৎ চৌধুরী মিল্টন এর সাথে।তিনি বলেন, নির্বাচনী প্রচারাভিযানে আমি যেভাবে ভোটারদের কাছ থেকে সাড়া পেয়েছি তাতে করে আমার বিজয়ের ব্যাপারে আমি বেশ আশাবাদী।

আওয়ার লেডি স্টার  গির্জা   কেন্দ্রে কথা হলো সাঈদ মু: দোহার সাথে, যিনি চতুর্থ ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন।তিনি তাঁর জয়ের ব্যাপারে বেশ আশাবাদী, কেননা নির্বাচনী প্রচারনাকালে তিনি ভোটারদের কাছ থেকে  তরুন নেতৃত্ব নির্বাচিত করার পক্ষে যে সাড়া পেয়েছেন তাতে তিনি এই আশা করতেই পারেন বলে জানান  সাঈদ মু: দোহা।

ষষ্ঠ ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বীতাকারী একমাএ এশীয় ও বাংলাদেশি আমেরিকান সোহেল আহমদ জানান, নির্বাচনী প্রচারনাকালে একমাএ এশীয় প্রার্থী হিসাবে যে সমর্থন আমি ভোটারদের কাছ থেকে পেয়েছি তাতে করে আমার   জয়  আমি  আশা করতেই পারি।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ