বাণিজ্যিক ভবন কিনলেন আমির খান

June 17, 2019, 11:40 AM, Hits: 387

বাণিজ্যিক ভবন কিনলেন আমির খান

হ-বাংলা নিউজ : শাড়ি আর বাড়ি কেনায় আমির খান বেশ সিদ্ধহস্ত। ২০১৩ সালে ৬০ কোটি রুপি দিয়ে মুম্বাইয়ের পালি হিল এলাকায় বাড়ি কিনেছিলেন। পর্যাপ্ত আলো-বাতাস আর সাগরমুখী হওয়ায় তা মিস্টার পারফেকশনিস্টের মনে ধরেছিল। মালিকও বলেছিলেন, শুধু আমির খান বলে, অন্য কেউ হলে তিনি সেই বাড়ি বিক্রি করতেন না। এরপর ২০১৪ সালে ‘পিকে’ ছবির প্রচারণার জন্য নানাবাড়ি বেনারসে বেড়াতে যান। সেখানে প্রায় এক ঘণ্টা ঘুরে সহকর্মী আনুশকা শর্মার জন্য কিনেছেন বেনারসি শাড়ি। আর এবার ৩৫ কোটি রুপি দিয়ে কিনলেন বাণিজ্যিক ভবন।

ভবনটি মুম্বাইয়ের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা সান্টাক্রুজের এসভি (স্বামী বিবেকানন্দ) রোডে অবস্থিত। এই জায়গা আর ভবনটি কেনা হয়েছে আমির খান প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের নামে। ইতিমধ্যে ২ দশমিক ১ কোটি রুপি পরিশোধও করা হয়েছে। গুগল ম্যাপে দেখা যায়, এই ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলায় প্রাইম প্লাজার চারটি অফিস রয়েছে। সূত্র জানায়, ভবনটি শুধু বাণিজ্যিক উদ্দেশ্যেই ব্যবহৃত হয়। এই ভবনের চারপাশে রয়েছে স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, এইচডিএফসি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রধান শাখা এবং মঙ্গল হাসপাতাল।

কিন্তু এখানে কি বাণিজ্যিক কাজ শুরু করবেন আমির খান? হতে পারে এখানে তিনি নিজের প্রোডাকশন হাউসকে বর্ধিত করবেন। আবার নতুন কোনো ব্যবসা শুরু করতে পারেন। সেই উত্তর সময়ই বলে দেবে। তবে অনেক দিন ধরেই আমির খান একটা বাণিজ্যিক ভবন খুঁজছিলেন। শেষ পর্যন্ত এই ভবনটি তাঁর মনে ধরেছে। আর সেটিকে নিজের করে নেওয়ার প্রায় সব প্রক্রিয়া শেষ। এখন শুধু কিছু আনুষ্ঠানিকতা বাকি।

আমির খানের আগে জায়গাটা একটা শিপিং কোম্পানির মালিকানাধীন ছিল।

যা হোক, আমির খানের সর্বশেষ ছবি ‘থাগস অব হিন্দোস্তান’-এ দর্শক তাঁদের চিরচেনা আমির খানকে খুঁজে পাননি। এটিকে বলা হচ্ছে ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় ফ্লপ ছবির একটি। এই সিনেমা উপহার দেওয়ার জন্য দর্শকের কাছে ক্ষমা চেয়েছেন আমির। চারটি জাতীয় পুরস্কার ও নয়টি ফিল্মফেয়ার পুরস্কার পাওয়া এই অভিনেতাকে এবার দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। ছবিটি ১৯৯৪ সালের ‘ফরেস্ট গাম্প’-এর অনুকরণে তৈরি হবে।

এই ছবিতে টম হ্যাংকসের চরিত্রে দেখা যাবে আমির খানকে। আর তাঁর বিপরীতে কারিনা কাপুর খানকে দেখা যেতে পারে বলে জোর গুঞ্জন চলছে। তবে এ ব্যাপারে এখনো নিশ্চিত করেনি কোনো পক্ষ। 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ