সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

June 24, 2019, 2:32 PM, Hits: 114

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ , আটলান্টিক সিটি থেকে  : ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে প্রতিষ্ঠিত  আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের উদ্যোগে  যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

গন মানুষের সংগঠন বাংলাদেশের প্রাচীনতম ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে  সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান এর সভাপতিত্বে  এক সভা গত ২৩জুন,রবিবার সন্ধ্যায় আটলান্টিক সিটির একটি ভেনুতে অনুষ্ঠিত হয়। সংগঠনের যুগ্ম  সম্পাদক এনামুল হক এনাম এর সঞ্চালনায়  সভায় বক্তব্য রাখেন  সংগঠনের সহসভাপতি  সাব্বির হোসেন ভূঁইয়া,আহসান হাবীব,পলাশ চৌধুরী,মো: শাহীন,  সাংগঠনিক সম্পাদক  শেখ সেলিম রওশনউদদীন , উপদেষ্টা জাহাংগীর হোসেন ভূঁইয়া,  প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন,  বাংলাদেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়েছে।  সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের  সত্তর বছর   গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের  সত্তর বছর।এই গৌরব ও সাফল্য ধরে রাখার জন্য  জাতির জনক বংগবনধুর আদর্শ অন্তরে ধারন করে  শেখ হাসিনার নেতৃত্বে প্রবাসেও ঐক্যবদ্ধ থাকার সংকল্প ব্যক্ত করে   বক্তারা  বলেন, যতদিন বাংলাদেশ নামক ভূখণ্ড পৃথিবীর মানচিএে  দেদীপ্যমান   থাকবে, ততদিনই  গন মানুষের সংগঠন  আওয়ামী লীগের পতাকা  পতপত করে উড়বে মুজিবের বাংলায়।

আওয়ামী লীগের সভানেএী হিসাবে জননেএী শেখ হাসিনা যেন দীর্ঘদিন দলের নেতৃত্ব দিতে পারেন সেজন্য বক্তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের নেতা-কর্মীরা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  কেকও কাটেন।  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ