সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ-এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেন প্রাদেশিক সরকার পদ্ধতি বাস্তবায়ন যুক্তরাষ্ট্র শাখা।

June 29, 2019, 10:19 AM, Hits: 621

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ-এর রোগমুক্তি  কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেন প্রাদেশিক সরকার পদ্ধতি বাস্তবায়ন যুক্তরাষ্ট্র শাখা।

হ-বাংলা নিউজ : গত ২৭শে জুন রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৮ ঘটিকায় জ্যামাইকাস্ত ঘরোয়া রেষ্টুরেন্ট মিলনায়তনে সাবেক রাষ্ট্রপতি ১৬ কোটি মানুষের প্রানপ্রিয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি জনাব মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ হাসান মিলনের পরিচালনা’য় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন হাজী আবদুর রহমান, জসিম উদ্দিন চৌধুরী, আবু তালেব চৌধুরী চান্দু, রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি সাহাব উদ্দিন বাচ্চু, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ইসমাইল খানম আনসারী,আব্দুর নুর বড় ভূঁইয়া,আলতাফ হোসেন, মোঃ জহিরুল করিম, শহীদুল ইসলাম প্রমুখ।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন ইসমাইল খান আনসারী, উল্যেখ্য জনাব হুসেইন মুহাম্মদ এরশাদ সাহেব গুরুতর অসুস্থ হয়ে সম্মালিত সামরিক হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন আছেন। প্রবাসী সকল বাংলাদেশী ভাই বোনদের কাছে নেতার রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন।

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ