প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র সাবেক সাধারণ সম্পাদক শাহীনুরের পিতৃবিয়োগ

July 5, 2019, 11:37 AM, Hits: 282

প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র সাবেক সাধারণ সম্পাদক শাহীনুরের পিতৃবিয়োগ

সালাহউদ্দিন আহমেদ , হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক শাহীনুর রহমানের পিতা আব্দুর রশীদ মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গত ২ জুলাই জুলাই মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের নিজ বাড়ীতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত রোখে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র-কন্যা ও নাতী-নাতনীসহ বহু আতœীয়-স্বজন রেখে গেছেন। 

নিউইয়র্কের জ্যামাইকায় বসবাসরত মরহুম আব্দুর রশীদ মিয়ার পুত্র শাহীনুর রহমান ও ভাতিজা প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ’র সহ সভাপতি মোহাম্মদ তৌফিকুর রহমান  মরহুমের বিদেহী আতœার শান্তি কামনায় টাঙ্গাইলবাসী সহ সকল প্রবাসী বাংলাদেশীর দোয়া কামনা করেছেন। 

এদিকে প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক শাহীনুর রহমানের পিতা’র ইন্তেকালে সংগঠনের পক্ষ থেকে সভাপতি খন্দকার বদরুজ্জামান পিকলু ও সাধারণ সম্পাদক শরীফ শিকদার গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আতœার শান্তি কামনা করেছেন। 

এছাড়াও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি এবং প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ’র প্রধান উপদেষ্টা ডা. ওয়াজেদ এখান এবং নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ পৃথক পৃথক শোকবার্তায় আব্দুর রশীদ মিয়ার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তার বিদেহী আতœার শান্তি কামনা করেছেন। 

আরো শোক প্রকাশ করেছেন প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ’র অন্যতম উপদেষ্টা কৃষিবীদ আব্দুর রহমান, খন্দকার আশেক শামীম, ডা. মনিবুর রহমান, সাবেক সভাপতি ফরিদুল ইসলাম খান, মোহাম্মদ মোজাম্মেল হক ও আকতারুজ্জামান হ্যাপী, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর গোলাম মোস্তফা ও আব্দুল হাকিম সহ সংগঠনের কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ