নিউইয়র্ক ফুটবল লীগ-২০১৯ | ব্রাদার্স ও যুব সংঘের (বি) পূর্ণ পয়েন্ট লাভ \ স›দ্বীপ ও জ্যাকসন হাইটসের পয়েন্ট ভাগাভাগী

July 9, 2019, 12:48 PM, Hits: 915

নিউইয়র্ক ফুটবল লীগ-২০১৯ |  ব্রাদার্স  ও যুব সংঘের (বি) পূর্ণ পয়েন্ট লাভ \ স›দ্বীপ ও জ্যাকসন হাইটসের পয়েন্ট ভাগাভাগী

সালাহউদ্দিন আহমেদ , হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি ‘নিউইয়র্ক ফুটবল লীগ’-এর চতুর্থ সপ্তাহের খেলায় ব্রাদার্স এলায়েন্স ও যুব সংঘ (বি) পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। অপরদিকে স›দ্বীপ ও জ্যাসন হাইটস ক্লাব পয়েন্ট ভাগাভাগী করেছে। গত ৭ জুলাই রোববার বিকেলে লীগের তিনটি খেলা অনুষ্ঠিত হয়।

কুইন্সের নিউ টাউন অ্যাথলেটিক মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ব্রাদার্স এলায়েন্স ২-০ গোলে আইসাব-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। খেলা ছিলো আকর্ষণীয়। বিজয়ী দলের পক্ষে ফারহান ও জাকারিয়া গোল দুটি করেন।

দিনের দ্বিতীয় খেলায় স›দ্বীপ ও জ্যাকসন হাইটস ক্লাব একে অপরের সাথে ড্র করে পয়েন্ট ভাগাভাগী করে নেয়। আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলাটি বেশ জমে উঠে।

দিনের তৃতীয় ও শেষ খেলায় যুব সংঘ (বি) সহজেই সোনার বাংলা-কে ৪-০ গোলে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। বিজয় দলের পক্ষে বাবলু ২টি এবং সুহেল ও আশরাফ একটি করে গোল করেন।   

স্পোর্টস কাউন্সিলের কর্মকর্তাদের মধ্যে উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদ রানা সহ মিসবা আবদীন, আব্দুল বাসিত খান বুলবুল, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহের আসাদ, জাকির হোসেন, জিল্লুর রহমান, ইয়াকুত হেসান সহ আরো অনেকে মাঠে উপস্থিত ছিলেন। 

 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ