প্রানের আমেজে সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ এর বার্ষিক বনভোজন সম্পন্ন

July 10, 2019, 1:35 PM, Hits: 684

প্রানের আমেজে   সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ  এর বার্ষিক বনভোজন সম্পন্ন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : যুক্তরাষ্ট্রের প্রকৃতিতে এখন গ্রীষ্মের প্রচণ্ড দাবদাহ, তার সাথে পাল্লা দিয়ে চলছে প্রবাসীদের বনভোজনের আয়োজন।তারই ধারাবাহিকতায় গত ১০ জুলাই, ২০১৯,বুধবার  সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগ  এর  উদ্যোগে  নিউজারসি অঙ্গরাজ্যের  'ক্লেমেণ্টন পার্ক ও এসপ্লাস ওয়ার্ল্ড' এ প্রবাসী  বাংলাদেশিদের জন্য  বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়েছিল।উক্ত বনভোজনে আটলান্টিক কাউনটিতে বসবাসরত প্রবাসী  বাংলাদেশিরা ব্যাপক সংখ্যায় অংশগ্রহন করে।

বনভোজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড: সিদ্দিকুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  তাঁর সহধর্মিনী শাহানারা রহমান।

বনভোজনে আগতদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন,সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান ও বনভোজন আয়োজক কমিটির আহবায়ক মো: শাহীন।বনভোজনে আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে আয়োজক সংগঠনের পক্ষ থেকে ক্রেষট প্রদান করা হয়।

বনভোজনে ব্যাপক সংখ্যক আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকদের অংশগ্রহনে তা আওয়ামী পরিবারের মিলনমেলায় পরিনত হয়।

সকাল থেকেই প্রবাসী বাংলাদেশিরা  দলে দলে 'ক্লেমেণ্টন পার্ক ও এসপ্লাস  ওয়ার্ল্ড' এ সমবেত হতে থাকে।প্রবেশমুখে আওয়ামী লীগ নেতৃবৃনদের আন্তরিক আতিথেয়তায় সবাই মুগ্ধ হয়।দীর্ঘদিন পর প্রবাসী বাংলাদেশিরা একে অপরকে কাছে পেয়ে আবেগতাড়িত  হয়ে পড়ে, মেতে ওঠে সুখ-দুঃখের আলাপনে।কেউ কেউ ঘুরে ঘুরে  বিভিন্ন রাইডে চড়তে থাকে, কেউ কেউ মেতে ওঠে জলকেলিতে । শিশু-কিশোরদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। বনভোজনে অংশগ্রহনকারী বয়স্করাও  বয়সের  সীমাবদ্ধতা ভুলে শিশু-কিশোরদের সাথে প্রাণের উচ্ছ্বাসে মেতে ওঠে। এরই মধ্যে পরিবেশিত হয় হালকা খাবার।

বিভিন্ন ধরনের আনন্দ আয়োজন উপভোগ করতে করতে মধ্যাহ্ন ভোজের সময় হয়ে যায়। দুপুর গড়াতেই পরিবেশিত হয়  দুপুরের খাবার।হরেক পদের মুখরোচক  খাবার খেয়ে সবাই তৃপ্তির ঢেকুর তুলতে থাকে।এরপর আবার সবাই  বিনোদন কেন্দ্রের বিভিন্ন বিনোদন ইভেন্ট উপভোগে ব্যস্ত হয়ে পড়ে।

এক সময় সন্ধ্যা ঘনিয়ে আসে, এবার ফেরার পালা।মন কিছুতেই সায় দেয় না ফেরার,তারপরও ফিরতে হয়। সারা দিনের একরাশ সুখ স্মৃতি নিয়ে সবাই নিজ নিজ ডেরায় ফেরে।

সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগের  সভাপতি  শামসুল ইসলাম শাহজাহান,বনভোজন আয়োজক কমিটির আহবায়ক মো: শাহীন ও সদস্য সচিব এনামুল হক এনাম    সপরিবারে  বনভোজনে অংশগ্রহনের মাধ্যমে তা সফল  

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ