ভাড়া না দিয়ে প্যাসেঞ্জারের পলায়ন নিউইয়র্কে নিজ ক্যাবের আঘাতে বাংলাদেশী ক্যাবীর মৃত্যু

July 18, 2019, 11:22 AM, Hits: 444

ভাড়া না দিয়ে প্যাসেঞ্জারের পলায়ন নিউইয়র্কে নিজ ক্যাবের আঘাতে বাংলাদেশী ক্যাবীর মৃত্যু

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে ব্রঙ্কসে একজন বাংলাদেশী ইয়েলো ক্যাবী নিজ গাড়ীর আঘাতে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। নিহত ক্যাবীর নাম মোহাম্মদ জাফর উল্লাহ (৬৫)। ১৫ জুলাই দিবাগত রোববার রাত ১১টা ৪০ মিনিটে ব্রঙ্কসের সাউন্ড ভিউ এলাকার সেওয়ার্ড এভিনিউতে এই ঘটনা ঘটেছে। সে বিগত ২০ বছরের অধিককাল থেকে নিউইয়র্ক সিটিতে ইয়েলো ট্যাক্সি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন বলে জানা গেছে।

জানা যায়, নিহত মোহাম্মদ জাফরুল্লাহ নিউইয়র্কের ব্রকলীনের বাসিন্দা। বিগত ৩০ বছর যাবৎ নিউইয়র্কে বসবাস করছিলেন। তিনি দুই সন্তানের জনক। তার এক সন্তান ক্যালিফোর্নিয়া বসবাস করেন। ব্যক্তিগত জীবনে সে খুবই কর্মঠ এবং অমায়িক মানুষ ছিলেন। প্রতিদিন ১২ ঘন্টা ট্যাক্সি চালাতেন বলে জানা গেছে। সে ১৯৯৭ সাল থেকে ক্যাব চালিয়ে করে জীবিকা নির্বাহ করতেন বলে ট্যাক্সি এন্ড লিমোজিন কমিশন সূত্রে জানা গেছে।

ঘটনার দিন রাতে মোহাম্মদ জাফরউল্লাহ যাত্রী নিয়ে ব্রঙ্কসের সাউন্ড ভিউ এলাকায় যাওয়ার পর অজ্ঞাত যাত্রীটি ভাড়া না দিয়েই পালানোর চেষ্টা করলে ক্যাবী জাফরউল্লাহ তার গাড়ীর জানালা খুলে ভাড়া দাবী করেন এবং এক পর্যায়ে গাড়ী চালু রেখেই যাত্রীকে ধাওয়া করেন। তাড়াহুড়ার মধ্যে পার্কিং না করে ড্রাইভিংয়ে রেখেই তিনি গাড়ী থেকে বের হন এবং এই অবস্থায় গাড়ীর আঘাতে তিনি মারাত্মকভাবে আহত হলে তাকে স্থানীয় জ্যাকোবী হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগে সার্জারী টেবিলেই তার মৃত্যু ঘটে বলে পুলিশ সূত্রে জানা গেছে। বুধবার (১৭ জুলাই) পর্যন্ত পুলিশ পলাতক যাত্রীকে গ্রেফতার করতে পারেনি। 

 

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ