ট্যাক্সি ফ্রেন্ডস্ এন্ড ফ্যামলিীর বার্ষিক বনভোজন ও মিলন মেলা

July 31, 2019, 1:00 PM, Hits: 582

ট্যাক্সি ফ্রেন্ডস্ এন্ড ফ্যামলিীর বার্ষিক বনভোজন ও মিলন মেলা

মো: মনিরুজ্জামান, হ-বাংলা নিউজ, নিউজার্সী থেকে : অত্যন্ত জাঁক জমক ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নিউজার্সী ষ্টেটের আটলান্টিক সিটি ট্যাক্সি ফ্রেন্ডস্ এন্ড ফ্যামলিী কতৃক আয়োজিত বার্ষিক বনভোজন ২০১৯ সুসম্পন্ন হলো মনোরম ও নিরিবিলি পরিবেশ মেজল্যান্ডিং এর ঈষ্টল মেনর পার্কে। রুপবৈচিত্রের অপরুপ শোভা বর্ধনকারী পার্কটিতে সকাল হতেই আটলান্টিক সিটি সহ পার্শ্ববর্তী সিটির প্রবাসী বাংগালীরা উপস্তিত হতে থাকে।বিপুল সংখ্যাক প্রবাশী বাংলাদেশীর উপস্তিতিতে পিকনিক স্থানটি সরগরম হয়ে ওঠে পরিনত হয় মিলন মেলায়। এ সময় আয়োজক কমিটির ব্যাতিক্রমী আয়োজন বনরুটি ও নিহারী দিয়ে সকালের নাস্তা পরিবেশন করা হয়। নাস্তা শেষে নারী পুরুষের খোসগল্প ওশিশু কিশোরদের বিভিন্ন রাইডস এ আরোহন করতে দেখা যায়। দুপুর গড়াতেই সাগর থেকে আমদানীকৃত মধ্যাহ্ন ভোজের মাধ্যমে সবাইকে আপ্যায়ন করা হয়।

রসনা বিলাসে পরিতৃপ্ত অতিথিগন বিভিন্ন বাংগালী খাবারে তৃপ্তির ঢেকুর তুলতে থাকেন। পার্কের সবুজ-অরণ্যে শিশু-কিশোর,পুরুষ ও মহিলাদের বিভিন্ন ধরনের প্রতিযোগীতামূলক  খেলাধূলার আয়োজন করা হয়। বিপুল সংখ্যক প্রতিযোগী প্রতিযোগীতায় অংশ নেয়। এরপর অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

স্থানীয় সঙ্গীত শিল্পী গোলাম মোস্তফা এবং চট্টগ্রামের খ্যাতনামা শিল্পী নাদিরা পারভীনের সুরের মুর্ছনায় পিকনিক স্পটে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।এরপর শুরু হয় বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের পালা।পুরষ্কার বিতরন শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় যার প্রথম পুরষ্কার পান নাসিমা পারভীন ৫৮ ইঞ্চি টেলিভিশন।বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন ৫ম ওয়ার্ডের (আটলান্টিক সিটি) প্রাথমিক নির্বাচনে বিজয়ী প্রার্থী আনজুম জিয়া। দ্বিতীয় পুরষ্কার জিতে নেন মো: বেলাল উদ্দিন একটি ল্যাপটপ। বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন ষষ্ঠ ওয়ার্ডের বিজয়ী প্রার্থী সোহেল আহমেদের পক্ষে সুজেল আহমেদ।তৃতীয় পুরষ্কার প্রেশার কুকারের বিজয়ী খুজে না পাওয়ায় আয়োজক কমিটি আগামী তিন দিনের মধ্যে পুরষ্কারের জন্য  ক্লেম করার জন্য অনুরোধ করেন।

যাদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে তারা হচ্ছেন মো: আইয়ুব, এমডি জামান, বেলাল হোসেন,ইকবাল হোসেন,শিপন সাখাওয়াত,জিয়াউল হক,বেলাল উদ্দিন,শাহানুর নান্না, শাহরিয়ার, আকাশ,আ: সবুর, মো: রিয়াদ,সাইফুল ইসলাম,আ: মতিন,আলী আকবার, জাহাঙ্গীর হোসেন, টিটু, ফারুক সহ অন্যান্য কমিউনিটি নেতৃবৃন্দ।

  

 
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ