নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সাধারণ সম্পাদক ড. বশিরের বর্ণাঢ্য সংবর্ধনা

August 1, 2019, 10:29 AM, Hits: 345

নিউইয়র্কের ব্রঙ্কসে বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সাধারণ সম্পাদক ড. বশিরের বর্ণাঢ্য সংবর্ধনা

সাখাওয়াত হোসেন সেলিম, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে ব্রঙ্কসের খলিল পার্টি সেন্টারে গত ৩০ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ড. বশির আহমেদকে সংবর্ধনা দেয়া হয়েছে। ড. বশির আহমেদের যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে তার সম্মানে মজুমদার ফাউন্ডেশন এ সংবর্ধনার আয়োজন করে।

মজুমদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ এন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে ড. বশির আহমেদ সহ আরো কয়েকজন গুনীকে সম্মাননা প্রদান করা হয়। অন্যান্য সম্মাননা প্রাপ্তরা হলেন নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের ব্রঙ্কসের ৪৩ পুলিশ প্রিসেনক্টের ডেপুটি ইন্সপেক্টর বেঞ্জামিন গার্লি, যুক্তরাজ্যের বাংলা টিভি চ্যানেল এস’র চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, এটর্নী এইচ ব্রশ ফিসার, বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশেন-বাপা’র সাধারণ সম্পাদক পুলিশ অফিসার হুমায়ুন কবির ও ট্রাস্টি ডিটেক্টিভ মাসুদ রহমান। মজুমদার ফাউন্ডেশনের পক্ষ থেকে থেকে তাদের ক্রেস্ট প্রদান করা হয়।

ফুলেল শুভে”ছা জানান হয় সংবর্ধিত অতিথি ড. বশির আহমেদকে।

এসময় অন্যদের মধ্যে শুভে”ছা বক্তব্য রাখেন মামুন’স টিউটোলিয়ালের প্রিন্সিপাল শেখ আল মামুন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, বিশিষ্ট সিপিএ আহাদ আলী, পুলিশ অফিসার মাহবুবুর জুয়েল, কমিউনিটি এক্টিভিস্ট নজরুল হক, আবদুল গাফফার চৌধুরী খসরু, রফিকুল ইসলাম, জাকির এইচ. চৌধুরী, আহবাব হোসেন চৌধুরী, ডা. নাহিদ খান, এ ইসলাম মামুন প্রমুখ। বাংলাদেশী কমিউিনিটির নের্তৃবৃন্দ, রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিক, কবি সহ অন্যান্য পেশাজীবীরা অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন।

ড. বশির সহ অন্যান্য সম্মাননা প্রাপ্তরা এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, দেশ ও কমিউনিটি  সেবায় মজুমদার ফাউন্ডেশন যে অবদান রাখছে তা স্মরণীয় হয়ে থাকবে। তারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ এন মজুমদারকে ধন্যবাদ জানান।

ড. বশির আহমেদ বলেন, বাংলাদেশি কমিউনিটি এগিয়ে যা”েছ। প্রবাসীরা বাংলাদেশের উন্নয়ন সহযোগি হিসেবে করছে। তিনি আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

মোহাম্মদ এন মজুমদার আইন পেশা সহ দেশ সেবায় বিশেষ অবদানের জন্য ড. বশির আহমেদকে প্রবাসীদের পক্ষ থেকে ধন্যবাদ জানান। 

এর আগে আইনজীবী ড. বশির আহমেদ সহ অন্যান্য অতিথিরা অনুষ্ঠান হলে এসে পৌঁছালে তাদের স্বাগত জানান আয়োজকরা।

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ