মুনা নিউইয়র্ক নর্থ জোন কর্মীদের শিক্ষা বৈঠক সম্পন্ন

August 5, 2019, 8:49 AM, Hits: 93

মুনা নিউইয়র্ক নর্থ জোন কর্মীদের শিক্ষা বৈঠক সম্পন্ন

হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা ( মুনা)’র নিউইয়র্ক নর্থ জোন কর্মীদের দিন ব্যাপি শিক্ষা বৈঠক সম্পন্ন হয়েছে। গত ৪ আগস্ট পৃথক ২টি শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয় ব্রঙ্কসের পার্কচেষ্টার ও কুইন্সের জ্যামাইকায়। ব্রঙ্কসের শিক্ষা বৈঠক পরিচালনা করেন নিউইয়র্ক জোন সহ সভাপতি মাওলানা ত্বোহা আমিন এবং জ্যামাইকার বৈঠক পরিচালনা করেন জোন শিক্ষা সম্পাদক প্রফেসর দেলোয়ার মজুমদার। এতে বিষয় ভিক্তিক আলোচনা করেন নিউইয়র্ক নর্থ জোন সভাপতি আব্দুল্লাহ আল আরিফ, সাধারন সম্পাদক মো: রাশেদুজ্জামান, জোন কর্ম পরিষদ সদস্য শেখ জালাল উদ্দিন, মাওলানা শহীদুল ইসলাম, দিদারুল আলম, আবুল হাসেম, এম এম মজুমদার।

আলোচকবৃন্দ বলেন, মুনা আল্লাহর এ জমিনে দ্বীনি কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছেন। এটা আল্লাহর পক্ষ থেকে বড় নিয়ামত। আল্লাহ আমাদেরকে কবুল করেছেন বলে এ সংগঠনের সাথে কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে। তারা পবিত্র কুরআন-হাদিসের জ্ঞানার্জন ও পারস্পরিক সর্ম্পক বৃদ্ধির গুরুত্বারোপ করে বলেন, ব্যক্তিগতভাবে নিজেকে ইসলামের আলোকে সাজানোর পাশাপাশি পরিবার এবং প্রতিবেশীদের নিকট ইসলামের সুমহান আদর্শের কথা তুলে ধরা আমাদের নৈতিক দায়িত্ব। কর্মীদের উদ্দেশ্যে আলোচকবৃন্দ বলেন, ইসলামী আন্দোলনের কাজকে অভিষ্ট লক্ষ্যে পৌছাঁতে হলে নৈতিক চরিত্র ও ঐক্যের শক্তি অর্জন করতে হবে। কোন অবস্থাতে দ্বীনি পরিবেশকে নষ্ট করা যাবেনা। সমাজের প্রত্যেক স্তরের লোকদের নিকট দরদ মন নিয়ে দাওয়াত দিতে হবে। দুনিয়া ও আখেরাতে সফলতার জন্য আল্লাহর সাহায্যের বিকল্প নেই।

শিক্ষা বৈঠকের সার্বিক সহযোগিতায় ছিলেন, পার্কচেষ্টার চাপ্টার সভাপতি আব্দুস সামাদ চৌধুরী, মাওলানা ওবাইদুল হক, এষ্টোরিয়া চ্যাপ্টার সভাপতি আব্দুল্লাহ, জ্যাকসন হাইটস চ্যাপ্টার সভাপতি কায়কোবাদ কবির, জ্যামাইকা চ্যাপ্টার সভাপতি মো: জিয়া উদ্দিন আহমেদ প্রমুখ।

 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ