বিয়ের আগেই মাতৃত্ব নিয়ে আলিয়া

August 5, 2019, 10:12 AM, Hits: 123

বিয়ের আগেই মাতৃত্ব নিয়ে আলিয়া

হ-বাংলা নিউজ : বন্ধু দিবসে বিটাউনের অলিগলিতে ছিল খুশির আমেজ। বলিউড তারকারা নিজেদের মতো করে দিনটি উদ্‌যাপন করেছেন। এদিকে বলিউড সুন্দরী আলিয়া ভাট দিনটি বিশেষভাবে সেলিব্রেট করেছেন। এই দিনে প্রিয় বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে এক ভিডিও শুট করেন তিনি। ভিডিওতে আলিয়াকে বান্ধবী আকাঙ্ক্ষার সঙ্গে অত্যন্ত খোশমেজাজে দেখা গেছে। এমনকি বান্ধবীর কাছে অনেক গোপন কথা অকপটে স্বীকার করেছেন। এখানে আলিয়া জানিয়েছেন, তিনি আসলে কতগুলো সন্তানের মা হতে চান।

আলিয়া ভাট তাঁর ইউটিউব চ্যানেলে আকাঙ্ক্ষার সঙ্গে এক মজার ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাঁর অনেক অজানা খবর উঠে এসেছে। সেখানে আলিয়া বলেছেন, তাঁর প্রিয় ঠিকানা লন্ডন। আর তিনি স্থায়ী হতে চান যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। সম্প্রতি জানা গেছে, লস অ্যাঞ্জেলেসে তিনি নতুন বাসা নিয়েছেন। আর সন্তানের প্রসঙ্গ আসতে আলিয়া বলেন, দুটি পুত্র সন্তান চান তিনি। আলিয়ার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়। আর ভিডিওটি সবাই খুব পছন্দ করেন।

আলিয়া এখন ব্যস্ত বাবা মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ ছবির শুটিংয়ে। আগামী বছর মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে প্রথম তিনি জুটি বেঁধেছেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। শোনা যাচ্ছে, করণ জোহর ‘দুলহানিয়া’র সিকুয়াল করতে চান। তাই এই ছবিতে আবার আলিয়া ভাট আর বরুণ ধাওয়ানকে একসঙ্গে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ