নিউইয়র্কে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী সাকিব নিহত

August 7, 2019, 10:12 AM, Hits: 99

নিউইয়র্কে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী সাকিব নিহত

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে :  নিউইয়র্কে এক সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী সাদমান সাকিব (২৩) নিহত হয়েছেন। তার পিতার নাম ডা. মঈন উদ্দিন। গত ৪ আগষ্ট রোববার ভোরে তিনি জনএফ কেনেডি বিমানবন্দরের কাছে নর্থ কন্ডোইড এভিনিউ ও লিন্ডেন বুলেভের্ড-এ এই দূর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। সাকিব সিটির উডহ্যাভেন এলাকায় তার পরিবারের সাথে বসবাস করছিলেন। ঢাকায় জন্ম সাকিবের গ্রামের বাড়ী ফেনী জেলায়। তার অকাল মৃত্যুতে পরিবার সহ আত্মীয়-স্বজন ও বন্ধু মহলে গভীর শোক নেমে এসেছে। 

জানা গেছে, সাদমান সাকিবের ছোট এক ভাই রয়েছে। সে ছিলো তার পরিবারের একমাত্র উপর্জনকারী ব্যক্তি। শারীরিক অস্যুস্থতার জন্য তার মা-বাবা কাজ করতেন না। ২০১৪ সালে তারা যুক্তরাষ্ট্রে আগমন করেন। 

নিউইয়র্ক সিটি পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোর চারটার দিকে আমাজন ডট কম-এর ডেলিভারী দেয়ার সময় সাকিব তার গাড়ীর  হোন্ডা ২০০৮) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সে দূর্ঘটনার শিকার হন এবং ঘটনাস্থলেই শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ঘটনার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং তার গাড়ী কয়েকটি খন্ডে চুরমার হয়ে যায়। সে লাগোর্ডিয়া কমিউনিটি কলেজের কম্পিউটার বিভাগের ছাত্র এবং ইতিমধ্যেই এসোসিয়েটস সম্পন্ন করেছেন। লেখাপড়ার পাশাপাশি সে পার্ট টাইম কাজ করতেন। রোববারই তার মরদেহের পোস্ট মর্টেম হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সাদমান সাকিবের মরদেহ স্থানীয় একটি ফিউনেরাল হোমে রাখা হয়েছে। 

 

 
এ বিভাগের অন্যান্য সংবাদ