বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন ১৮ সেপ্টেম্বর,বুধবার

August 17, 2019, 8:57 AM, Hits: 135

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন ১৮ সেপ্টেম্বর,বুধবার

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : অবশেষে সব  জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ এগারো বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নিউজার্সীর সাউথজার্সীতে বসবাসরত বাংলাদেশীদের প্রানের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন। নির্বাচন প্রক্রিয়ার অংশ হিসাবে গত ১৪ আগস্ট,বুধবার বিকেল বেলা  প্রধান নির্বাচন কমিশনার আহমেদ নাসিরউদ্দিন শিকদার,যুগ্ম নির্বাচন  কমিশনার মীর হোসেন হেভেন,  নির্বাচন কমিশনারবৃন্দ  আবু  নসর, গোলাম মোস্তফা এক সাংবাদিক সম্মেলনে  বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন এর তফসিল ঘোষনা করেছেন।নির্বাচনী  তফসিল অনুযায়ী আগামী ১৯ আগষ্ট,সোমবার থেকে ২৩ আগষট,শুক্রবার বিকেল পাঁচটা পর্যন্ত   মনোনয়ন পএ দাখিল, মনোনয়ন পএ যাচাই বাছাই করা হবে ২৮ আগষ্ট,বুধবার,  মনোনয়নপএ প্রত্যাহার করার তারিখ ২৯ আগষ্ট,বৃহস্পতিবার  থেকে ৫ সেপ্টেম্বর,বৃহস্পতিবার বিকেল পাঁচটা পর্যন্ত  । আগামী ১৮ সেপ্টেম্বর,বুধবার সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত  নির্বাচন অনুষ্ঠিত হবে। আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউনট এভিনিউর “বাংলাদেশ কমিউনিটি সেন্টার “ এ ভোট কেনদ্র স্থাপন করা হবে এবং ভোটাররা পরিচয়পএ দেখানো সাপেক্ষে এই ভোট কেন্দ্রে ভোট দিতে পারবেন। নির্বাচন এর তফসিল ঘোষনার সময়  বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর   ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান আবদুর রফিক সহ  ট্রাষ্টি বোর্ডের অন্যান্য সদস্যবৃন্দ, সংগঠনের প্রাক্তন  সভাপতি   জহিরুল ইসলাম বাবু্‌ল, সাধারন  সম্পাদক   নুরুন্নবী চৌধুরী শামীম সহ সংগঠনের কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন।                                                                                                                          

উল্লেখ্য, বিগত  ২০০৮ সালে নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর  নেতৃত্বে আসীন হন   জহিরুল ইসলাম বাবুল এবং নুরুন্নবী চৌধুরী শামীমের পরিষদ।২০০৮ সালে   নির্বাচন হওয়ার পর থেকে দীর্ঘ  প্রায় এগারো বছর ধরে বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন নিয়ে জল্পনা কল্পনা শুরু হলেও তা কোনদিনও বাস্তব রূপ লাভ করেনি। নির্বাচনের তারিখ ঘোষনার মাধ্যমে সেই জল্পনা কল্পনার অবসান ঘটেছে বলে কমিউনিটির বিদগ্ধজনরা মনে করেন এবং তাঁরা আশা প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার আহমেদ নাসিরউদ্দিন শিকদার এবং তাঁর কমিশন একটি সফল নির্বাচন উপহার দেবেন । 

সাংবাদিক সম্মেলনে আটলান্টিক সিটি প্রেস ক্লাব এর সভাপতি  আকবর হোসেন,সাধারন সম্পাদক মো: শাহীন আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব এর সদস্য সুব্রত চৌধুরী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথজার্সীর নির্বাচন এর তারিখ ঘোষনায় বাংলাদেশ কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ