জ্যামাইকায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা আহবায়ক কমিটির সদস্য সংগ্রহ সভা ।

August 20, 2019, 11:07 AM, Hits: 162

জ্যামাইকায় জাতীয়  পার্টি যুক্তরাষ্ট্র শাখা  আহবায়ক কমিটির সদস্য সংগ্রহ সভা ।

হ-বাংলা নিউজ : আসন্ন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সম্মেলনকে সফল করার লক্ষ্যে জাতীয় পার্টির কর্মী সংগ্রহ  অভিযানের ধারা বাহিরতার অংশ হিসাবে  18th August 2019 রবিবার  বাদ মাগরিব জ্যামাইকায় ঘরোয়া রেষ্টুরেন্টে জ্যামাইকায় বসবাসরত জাতীয় পার্টির নেতা ও কর্মিদের সৌজন্যে চা চক্র ও কর্মি সংগ্রহ আলোচনা অনুষ্টিত হয় । চা চক্র উপস্হিত অন্যান্যদের মধ্যে উপস্হিত  ছিলেন যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য আব্দুন নূর বড় ভূইয়া যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন , যুগ্ম সদস্য সচিব জাফর মিতা, কেন্দ্রীয় সদস্য ও জাপা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রহমান চৌধূরী , সাবেক উপদেষ্টা ও আহবায়ক কমিটির সদস্য    ঈসমাইন খান আনসারী , কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এড: এম এ কাইয়ুম ,  সাবেক সহ সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য তোফায়েল চৌধূরী , জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল কাদির লিপু , সদস্য শাহজাহান সাজু, সদস্য সহিদুল ইসলাম, সদস্য কান্তা হোসেন ,জাতীয় যুব সংহতির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শক্তি গুপ্তা এবং সদস্য রবিয়ুল আলম প্রমুখা । চা চক্রে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা তথা জাপার মাননীয় চেয়ারম্যান জনাব জি,এম কাদের সহেবের হাতকে  শক্তিশালী করার লক্ষ্যে একই ভাবে পাড়ায় পাড়ায় কর্মি সংগ্রহ ও পার্টিকে সুসংগটিত করার লক্ষ্যে  এবং জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার আসন্ন সম্মেলনকে সফল করার জন্য বিশদ আলোচনা  করা হয় ।

আহবায়ক মোহাম্মদ এ বড় ভূঁইয়া বলেন যে , জাতীয় পার্টির গঠন তন্ত্রে শুধুমাত্র কেন্দ্রীয় কমিটির মেয়াদ ৩ বৎসরের জন্য, বাকী সব জেলা, উপজেলা, সিটি কমিটি সবই ২ বৎসরের জন্য। যুক্তরাষ্ট্র কমিটিকে যেহেতু জেলা কমিটির মর্যাদা হয়েছে, তাই সবাইকে বিভ্রান্ত না হয়ে সম্মেলনকে সফল করার জন্য সবাইকে ঐক্যবদ্বভাবে কাজ করার আহবান জানান । 

 উপস্হিত নৃেত্রীবৃন্দ্রের আলোচনার মাধ্যমে সম্মেলনকে সফল করার জন্য ৭ সদস্য বিশিষ্ট সাংগঠনিক উপ কমিটি গঠন করা হয় । সাংগঠনিক উপ কমিটি অতি শীঘ্রই  বিভিন্ন ষ্টেট কমিটি গুলো পূন:গঠন করবেন। সাংগঠনিক উপ কমিটির সার্বিক তত্ববধানে থাকবেন জাতীয় পার্টির আহবায়ক আব্দুন নূর বড় ভূঁইয়া । 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ