বোস্টন বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ২০১৯ অনুষ্ঠিত

August 21, 2019, 10:27 AM, Hits: 339

বোস্টন বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ২০১৯ অনুষ্ঠিত

হ-বাংলা নিউজ : গত ১৮ আগষ্ট বোস্টন বাংলাদেশ বুড্ডিষ্ট এসোসিয়েশনের বার্ষিক বনভোজন ২০১৯ অনুষ্ঠিত হয় উইনচেষ্টার শহরের মনোরম পরিবেশ ঘেরা সিনেটর সেনন পার্কে।  নিউ ইংল্যান্ড এ বসবাসরত বাংলাদেশী বৌদ্ধদের  প্রথম এবং একমাত্র সামাজিক, সংস্কৃতি ও ধর্মীয় সংগঠন বোস্টন বাংলাদেশ বুড্ডিস্ট এসোসিয়েশন বিগত প্রায় দুই দশক ধরে পিকনিক সহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করে আসছে।

পিকনিকটি ছিল একটি সামাজিক মিলন-মেলা এবং ছোট ছোট ছেলে মেয়েদের বিভিন্ন খেলা ধুলা ছিল অত্যন্ত আকর্ষণীয়। সংগঠনের সভাপতি সুহাস বড়ুয়া বার্ষিক পিকনিককে উপভোগ্য এবং আকর্ষণীয় করে তোলার জন্য সকলকে ধন্যবাদ জানান এবং আগামী অনুষ্ঠান সমূহকেও অনুরূপভাবে সার্থক করার আহবান জানান। পিকনিক কমিটির চেয়ারম্যান উজ্জ্বল বড়ুয়া দিনব্যাপী পিকনিকে সকলের অংশ গ্রহন এবং সহযোগিতার জন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞাতা প্রকাশ করেন।

উল্লেখ্য পিকনিকে সবচেয়ে ছোট শিশুদের দৌড় প্রতিযোগিতায় যৌথভাবে চ্যাম্পিয়ন হয় শিশু সুসন্ন্যা এবং প্রময়।   বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে পুরস্কৃত হয় ছেলে-মেয়েদের মধ্যে শুভ, সুস্মিত, সুস্ময়, নোয়েল, ঐশী, আপ্যাল, তূর্ণা, কথা, কুঞ্জ,দীঘল, সুপ্ত,শান্ত, আরোহী। ।  অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ থেকে আগত অতিথি মেঘলা বড়ুয়া, সংগঠনের সভাপতি সুহাস বড়ুয়া, রঞ্জন বড়ুয়া এবং রাতুল বড়ুয়া। রেফল ড্রতে প্রথম পুরস্কার পূর্ণাঙ্গ ডেল কম্পিউটার সেট লাভ করেন মহুয়া মুৎসুদ্দী, দ্বিতীয় পুরস্কার  স্বাস্থ্য সম্মত রন্ধন পাত্র সেট লাভ করেন সুমী বড়ুয়া এবং অন্যান পুরস্কার লাভ করেন যথাক্রমে রনি বড়ুয়া, দীপন বড়ুয়া, মিসেস রাজু বড়ুয়া, অন্জু বড়ুয়া,  কেয়া বড়ুয়া,  সোহেল বড়ুয়া, শিমুল বড়ুয়া, প্ৰজয় বড়ুয়া, নির্ঝর বড়ুয়া, রাতুল বড়ুয়া, লিমা বড়ুয়া, তন্বী বড়ুয়া, উজ্জ্বল বড়ুয়া, শিমুল বড়ুয়া এবং সুহাস বড়ুয়া। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ