বিনম্র শ্রদ্ধায় সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

August 21, 2019, 1:12 PM, Hits: 402

বিনম্র শ্রদ্ধায় সাউথ জার্সি  মেট্রো আওয়ামী   লীগের  জাতীয় শোক দিবস  পালন

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  নিউজারসি  অঙ্গরাজ্যের   আটলান্টিক সিটির একটি ভেনুতে   গত  ২০ আগস্ট, মংগলবার রাত সাড়ে নয়টায়   সাউথ জারসি  মেট্রো  আওয়ামী লীগের উদ্যোগে 'জাতীয় শোক  দিবস’ পালন উপলক্ষে  'দোয়া  ও আলোচনা সভা'র আয়োজন করা হয়। সভায় পবিএ কোরআন   থেকে তেলাওয়াত করেন   জনাব সাঈদ কিবরিয়া  । তাছাড়া পঁচাত্তরের পনেরই আগস্ট  নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সংগঠনের সভাপতি শামসুল ইসলাম শাহজাহান  এর  সভাপতিত্বে ও শেখ শওকত শিমুল  এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের মূল বক্তা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান,প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেনদ্রীয় আইন উপ কমিটির সদস্য শেখ আলী আহমেদ খোকন, বিশেষ অতিথি জাহাংগীর হোসেন,সংগঠনের উপদেষ্টা মো: শাহজাহান,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের প্রাক্তন সহ সভাপতি   আমজাদ হোসেন,গোলাম কিবরিয়া।এছাড়া আরো বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি  সাব্বির হোসেন ভূঁইয়া, আহসান হাবীব,পলাশ চৌধুরী,কাঞ্চন বল, যুগ্ম সম্পাদক এনামুল হক এনাম, সাংগঠনিক সম্পাদক রওশনউদদীন  প্রমুখ।সভায় সংগঠনের সহসভাপতি কামাল হোসেন,সহসভাপতি মো: শাহীন,সাংগঠনিক  সম্পাদক শেখ সেলিম,সদস্য শহীদ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে  বিদেশে পালিয়ে থাকা   সাজাপ্রাপ্ত বঙ্গবন্ধুর খুনীদের  দেশে ফিরিয়ে এনে তাদের রায় অবিলম্বে কার্যকর করার জন্য বর্তমান সরকারের প্রতি আহবান জানান। বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দেশে-বিদেশে অবস্থানরত বঙ্গবন্ধুর সৈনিকদের  প্রতি আহবান জানান।।তাছাড়া বঙ্গবন্ধুর পরিবার ও বর্তমান সরকারের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র সম্পর্কে সজাগ  থাকার জন্য বঙ্গবন্ধুর সৈনিকদের প্রতি উদাও আহবান জানান। বক্তারা প্রবাসে বেড়ে ওঠা প্রজন্মকে বঙ্গবন্ধু  সম্পর্কে   সম্যকভাবে অবহিত করার জন্য অভিবাবকদের প্রতি আহবান জানান।

শোক দিবসের অনুষ্ঠানে বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতা-কর্মী যোগ দেন। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ