প্রভাস দিলেন আভাস

August 21, 2019, 2:23 PM, Hits: 159

প্রভাস দিলেন আভাস

হ-বাংলা নিউজ : অবিবাহিত সুপারস্টার হিসেবে সালমান খানকে যিনি টক্কর দিতে পারেন, তিনি দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা প্রভাস। প্রায়ই তাঁর বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দেয়। ‘বাহুবলী’-র দুরন্ত সাফল্যের পর রাতারাতি প্রভাসের চাহিদা বেড়ে যায়। প্রভাসকে বিয়ের জন্য রীতিমতো লাইন পড়ে যায় পাত্রীপক্ষের। শোনা যায়, ৫০০ পাত্রী নাকি দক্ষিণের এই সুপারস্টারকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

এদিকে কান পাতলে আরও শোনা যায় ‘বাহুবলী’খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে তাঁর বিয়ের রব। মানে ‘বাহুবলী’ তারকার পাত্রী নাকি ‘দেবসেনা’। এই মুহূর্তে প্রভাস তাঁর আসন্ন ছবি ‘সাহো’-র প্রচারণায় ব্যস্ত। প্রচারণামূলক সব অনুষ্ঠানের মতো এবারও তাই এ কথা–সে কথার পরেই অবধারিতভাবে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হলো এই দক্ষিণী নায়ককে। এক সাক্ষাৎকারে প্রভাস জানান বিয়ে নিয়ে তাঁর পরিকল্পনার কথা।

নানান প্রশ্নের মধ্যে উঠে এসেছিল সেই লাখ টাকার প্রশ্ন। কবে বিয়ের পিঁড়িতে বসছেন? জবাবে মুচকি হেসে প্রভাস যা বললেন, তা শুনে আপনার ভ্রু কুঞ্চিত হবে। ‘সাত বছর ধরে আমি আমার বিয়ের খবর শুনে আসছি। এই মুহূর্তে বিয়ের কোনো পরিকল্পনা নেই।’ মানে? তবে যে প্রভাসের বিয়ে নিয়ে চারদিকে এত মাতামাতি, বাদ্যবাজনা! যা রটে তা কিছু তো বটে।

শুধু তা–ই নয়, ৫০০ বিয়ের প্রস্তাবের কথাও উড়িয়ে দেন এই দক্ষিণী সুপারস্টার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার জানা নেই যে আমি এতগুলো প্রস্তাব পেয়েছি।’ তবে প্রভাস জানিয়েছেন, বাবা-মায়ের পছন্দের কন্যাকে বিয়ে করবেন না। বিয়ে যদি করতেই হয় তো নিজের পছন্দেই করবেন। আগেই জানিয়েছেন, পছন্দের পাত্রী নাকি নেই।

তবে তাঁর ‘স্বপ্নের কন্যা’ কেমন হবে? জবাবে লাজুক হেসে প্রভাস বলেন, ‘এখন এসব ধারণা বদলে গেছে। প্রেম অজান্তেই হয়ে যায়।’ এর সঙ্গে এও বলেছেন, ‘রাজমৌলি আর সুজিতের সেটে “এসব সুন্দরী’ থাকে।’ কী, রাজমৌলির সেটে? মানে এস এস রাজমৌলি? মানে ‘বাহুবলী’ আর ‘বাহুবলী–টু’র পরিচালক। তবে কি দেবসেনারূপী আনুশকা শেঠিই সেই সুন্দরী? সেই আভাসই কি দিলেন প্রভাস?

এদিকে সপ্তাহখানেক আগে একাধিক ভারতীয় পত্রিকা জানিয়েছে, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাস ও আনুশকা শেঠি। তাঁরা শিগগিরই বিয়ে করছেন আর বিয়ের পর তাঁরা পাড়ি জমাবেন লস অ্যাঞ্জেলেসে। পুরো ব্যাপারটিকে কেউ কেউ ‘সম্ভাবনা আছে’ আর ‘হলেও হতে পারে’ বলে মন্তব্য করেছেন। কিন্তু প্রভাস এসব কিছুই স্বীকার করেননি। বিয়ে যে করবেন, সেটাই তো স্বীকার করছেন না! তাই অসংখ্য প্রশ্ন জড়ো হয়ে ভিড় করে অপেক্ষা করছে প্রভাসের উত্তরের।

এখন বিয়ে করবেন না তো কবে করবেন? বয়স হিসাবে ৩৯ সংখ্যাটা তো একেবারেও ছোট নয়। তবে বিয়ে না করলেও বিয়ে নিয়ে ভাবনাচিন্তা করছেন ‘বাহুবলী’ খ্যাত এই নায়ক। প্রভাস বলেন, ‘এই মুহূর্তে বিয়ে নিয়ে ভাবার সময় নেই। তবে “সাহো”–র পর বিয়ে নিয়ে চিন্তাভাবনা করব।’ তবে কি প্রভাসের বিয়ে ‘সাহো’–র মুক্তির পর। আর পাত্রী আনুশকা শেঠি?

সুজিত পরিচালিত ‘সাহো’ ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে বলিউড তারকা শ্রদ্ধা কাপুরকে। ভারতীয় চলচ্চিত্রজগতের সবচেয়ে বড় বিনোদনমূলক অ্যাকশনধর্মী হতে চলেছে এই ছবিটি৷ প্রায় ৩৫০ কোটি রুপি বাজেটের এই ছবিতে প্রভাস-শ্রদ্ধা ছাড়া আরও দেখা যাবে জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, নীল নিতীন মুকেশকে। ছবিটি মুক্তি পাবে ৩০ আগস্ট। তামিল, তেলেগু ও হিন্দি—এই তিন ভাষায়।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ