লংবীচ কাইট ফেস্টিভাল ২০১৯ যুক্ত করল সাফল্যের নতুন পালক

August 28, 2019, 12:18 PM, Hits: 1224

লংবীচ কাইট ফেস্টিভাল ২০১৯ যুক্ত করল সাফল্যের নতুন পালক

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : বছরের বহুল আলোচিত, ভিন্ন আমেজের, ভিন্ন মাত্রা যোগ করে মহাসমারোহে অনুষ্ঠিত হয়ে গেল লংবীচ কাইট ফেস্টিভাল ২০১৯। গত শনিবার লংবীচ এর গ্রানাডা বীচে এই প্রথমবারের মতো মাল্টিকালচার ভিত্তিতে অনুষ্ঠিত ঐতিহ্যবাহী লংবীচ ফেস্টিভাল এর ৬ষ্ঠ বছর পূর্ণ করল। 

লংবীচ সিটি মেয়র ড. রবাট গার্সিয়া যথারীতি প্রধান অতিথি হয়ে এসে এর শুভ উদ্বোধন করেন। ব্যাপক লোক সমাগমের পাশাপাশি কমিউনিটির বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন। অনেক বিদেশী অতিথিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। 

মেয়র ড. রবাট গার্সিয়া অনুষ্ঠান উদ্বোধনের পর লংবীচ ফেস্টিভাল ২০১৯ কর্তৃপক্ষ প্রায় পাঁচ শতাধিক ফ্রী ঘুড়ি বিতরণ করেন এবং সবাই একসাথে ঘুড়ি ওড়ানোতে মেতে উঠেন। 

এসময় গ্রানাডা বীচের আকাশ রং-বেরংয়ের ঘুড়িতে ছেয়ে যায়। সৃষ্টি হয় এক অভূতপূর্ব দৃশ্যের। ঘুড়ি ওড়ানো শেষে স্থানীয় ও বিদেশী শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদেশি লাইভ ব্যান্ড ও স্থানীয় জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা দর্শকরা উপভোগ করেন। অনুষ্ঠান শেষে লংবীচ কাইট ফেস্টিভাল এর আয়োজক "প্যাসিফিক ক্লাব" এবং লংবীচ কাইট ফেস্টিভাল কমিটি অনুষ্ঠানে আগত দর্শকদের ধন্যবাদ জানান। 

এবারে লংবীচ কাইট ফেস্টিভাল ২০১৯ এর গেস্ট অফ অনার ছিলেন ডা. মোয়াজ্জেম হোসেন চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডা. আমীর খসরু। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ