আটলান্টিক সিটিতে পাঁচ প্রবাসী বাংলাদেশি সম্বর্ধিত

August 30, 2019, 12:47 PM, Hits: 519

আটলান্টিক সিটিতে পাঁচ প্রবাসী বাংলাদেশি সম্বর্ধিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটিতে গত ২৭ আগস্ট,মঙ্গলবার বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির উদ্যোগে আয়োজিত ‘বাংলাদেশ মেলা’য় পাঁচ প্রবাসী বাংলাদেশিকে সম্বর্ধিত করা হয়েছে।

‘বাংলাদেশ মেলা’য় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবদুল কাদের মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী আবদুল কাদের মিয়া। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ,এসেম্বলীম্যান প্রার্থী  ফিল গুয়েনথার,জন রিসলি,আটলান্টিক  কাউন্টির নির্বাহী পদে প্রার্থী  সুসান এম করনগাট, ফ্রি হোল্ডার প্রার্থী  সুমন মজুমদার,চতুর্থ ওয়ার্ড  থেকে কাউন্সিলর প্রার্থী  মো: হোসাইন মোর্শেদ,পঞ্চম ওয়ার্ড  থেকে কাউন্সিলর প্রার্থী  আনজুম জিয়া, ষষ্ঠ ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী সোহেল আহমদ,আটলান্টিক সিটি  স্কুল বোর্ড নির্বাচনে প্রার্থী  সুব্রত চৌধুরী প্রমুখ।                                 

আটলান্টিক কাউন্টির পাঁচ কৃতি প্রবাসী বাংলাদেশিকে কমিউনিটি সেবায় উল্লেখযোগ্য অবদান রাখায় তাঁদেরকে বাংলাদেশ মেলায় বিশেষ সম্মাননা দেয়া হয়।সম্মাননা প্রাপ্তরা হলেন মো: জসীমউদ্দীন,মিরাজ খান,কানচন বল,সৈয়দ মো: কাউসার,আমিরুল ইসলাম টফি। তাদের হাতে সম্মাননা স্মারক হিসাবে ক্রেস্ট তুলে দেন কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ।

অনুষ্ঠান শেষে সম্মাননা প্রাপ্তদের একজন তাঁর প্রতিক্রিয়ায় বলেন, কমিউনিটি সেবায় সম্মাননা পেয়ে আমি খুব গর্বিত,এর ফলে কমিউনিটির প্রতি আমার দায়বোধটা আরো বেড়ে গেল।এই সম্মাননা দেওয়ার জন্য সংগঠনের নেতৃবৃনদদের ধন্যবাদ জানাই। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ