আটলান্টিক সিটিতে কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধিত করা হলো

August 31, 2019, 10:33 AM, Hits: 597

আটলান্টিক সিটিতে কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধিত করা হলো

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : নিউজার্সি রাজ্যের সাউথ জার্সিতে বসবাসরত কৃতি বাংলাদেশি-আমেরিকান ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানানো হয়েছে।গত ২৭ আগস্ট,মংগলবার বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির  উদ্যোগে আয়োজিত ‘বাংলাদেশ মেলা’য় প্রবাসী বাংলাদেশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়।

সাউথ জার্সির  বিভিন্ন স্কুলের প্রথম থেকে অষ্টম গ্রেড পর্যন্ত   ‘এ অনার রোল’ ও ‘এ-বি অনার রোল’ প্রাপ্ত ছাএ-ছাএীদেরকে এই অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয়।অনুষ্ঠানে কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ, আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান হাজী আব্দুল কাদের মিয়া সহ অন্যান্য কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

‘বাংলাদেশ মেলা’ আয়োজক সংগঠনের সভাপতি শহীদ খান এই অনুষ্ঠান প্রসংগে বলেন,”প্রবাসী বাংলাদেশি সন্তানদের মেধা ও মননের সর্বোচ্চ বিকাশ ঘটানোর লক্ষ্যেই আমাদের এই প্রয়াস”।

সংবর্ধনা অনুষ্ঠান প্রসংগে এক কৃতি  শিক্ষার্থীর বাবা এই প্রতিবেদককে বলেন, ‘বাংলাদেশ মেলায়  আমার মেয়ে সংবর্ধিত হওয়ায়  অভিভাবক হিসেবে আমি খুব গর্ববোধ করছি এবং এই ধরনের মহতী অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজক সংগঠনকে টুপি খোলা অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করি, তারা প্রতি বছর এ রকম আয়োজন করবেন।’

সংবর্ধনা কমিটির প্রধান গোলাম হাফিজের নেতৃত্বে রওশনউদদীন,উর্মি বেগম,অপরাজিতা সরকার সংবর্ধনা অনুষ্ঠানটিকে সফল ও সার্থক করে তোলার জন নিরলস প্রচেষটা চালিয়ে গেছেন।সংবর্ধনা  অনুষ্ঠানটির সমন্বয় সাধন করেছেন  ‘বাংলাদেশ মেলা’ আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী  বিপ্লব দেব।

কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধনা অনুষ্ঠানটি কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছিল। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ