যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের বাড়িতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

September 4, 2019, 1:22 PM, Hits: 969

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের বাড়িতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

শ্যামল মজুমদার, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : প্রতি বছরের ন্যায় এবারও নিজ বাসভবনে শুভ জন্মাষ্টমীর অনুষ্ঠান আয়োজন করেছিলেন  সুবর্ন নন্দী তাপস।

ধর্মীয় নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিবছর বিশ্বব্যাপী পালিত হয় সনাতন ধর্মাবলম্বীদের পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথি উপলক্ষে শুভ জন্মাষ্টমী।

ধর্ম-বর্ণ নির্বিশেষে অনুষ্ঠানে পারিবারিক বন্ধুরা উপস্থিত হয়ে উদযাপন করেছেন ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মদিন। কীর্তন ও ধর্মীয় গান পরিবেশন করেন নেপাল পাল, মানু পাল, সোনালী দাস, সঞ্জিতা পাল, স্মৃতিকনা দাশগুপ্তাসহ আরও অনেকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যালিফোর্নিয়া ষ্টেট যুবলীগের ভা: সাধারণ সম্পাদক শ্যামল মজুমদার, লস-এঞ্জেলেস সিটি যুবলীগের সংগ্রামী সভাপতি আলমগীর হোসন ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ইমরান, বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সভাপতি অমর হালদার ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ, বেঙ্গলী হেরিটজ ক্যালিফোর্নিয়ার সাবেক সভাপতি কৃষ্ণ মজুমদার, নিত্যানন্দ কর্মকার, শ্রীনাথ বন্ধু বিশ্বাস, এ্যাটর্নী এ্যামী ঘোষ, আওয়ামী লীগ নেতা তৌহিদুজ্জামান খান সহ আরও অনেকে।

এরপর উপস্থিত সকল শিশুদের নিয়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিনের কেক কাটেন ও পরে সকলের সুখ-শান্তির জন্য প্রার্থনা ও সকলের মঙ্গল কামনা করা হয়। 

সবশেষে প্রসাদ ও ডিনারের মাধ্যমে মাঝরাতে অনুষ্ঠানের শুভ সমাপ্তি হয়। 

জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী পংকজ দাসের তৈরী জন্মাষ্টমীর মন্ডপটি অনুষ্ঠানের সৌন্দর্য বহুগুন বাড়িয়ে দেয়। সুধা নন্দী উপস্থিত সকলকে নন্দী পরিবারের পক্ষে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ