নিউইয়র্কে গুলি ও গাড়িচাপায় দুই বাংলাদেশী নিহত

September 4, 2019, 1:54 PM, Hits: 174

নিউইয়র্কে গুলি ও গাড়িচাপায় দুই বাংলাদেশী নিহত

সালাহউদ্দিন আহমেদ, হ-বাংলা নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে কয়েক ঘন্টার ব্যবধানে দুর্বৃত্তের গুলি ও গাড়িচাপায় দুই বাংলাদেশী নিহত হয়েছেন। গুলির ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। সোমাবার (২ সেপ্টেম্বর) পৃথক পৃথক ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। এই ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। 

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট সূত্রে জানা গেছে, নিউইয়র্ক সিটির ওজনপার্ক এলাকায় দুর্বৃত্তের গুলিতে মোহাম্মদ শাহেদ উদ্দিন (২৭) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। রোববার দিবাগত রাতে অর্থাৎ সোমবার ভোর রাত সাড়ে ৪টার দিকে রিচমন্ড হিলের একটি নাইট ক্লাবের কাছে এই হত্যাকান্ড ঘটে। এই ঘটনায় আরো দু’জন আহত হয়। তাদেরকে জ্যামাইকা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ঐ নাইট ক্লাব থেকে বের হয়ে বাংলাদেশী যুবক শাহেদ ও বব এবং অপর এক কৃষ্ণাঙ্গ যুবক ১৩০ স্ট্রিট এবং ৯২ এভিনিউয়ে এসে পৌঁছায়। সেখানে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির ভেতর থেকে তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে তারা গুরুতর আহত হন। তাদের তিনজনকে হাসপাতালে নেয়া হলে শাহেদকে মৃত ঘোষণা করা হয়। তবে কেন এই হত্যাকান্ড ঘটে তার সঠিক কারণ জানা যায়নি। ঘটনার ব্যাপারে পুলিশী তদন্ত চলছে।

নিহত শাহেদ উদ্দিন ওজন পার্ক এলাকার বাসিন্দা ও যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিনের ছেলে। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের স›দ্বীপে। 

অপরদিকে সোমবার নিউইয়র্কের লং আইল্যান্ড এলাকার রনকনকমায় মাতাল চালকের গাড়িচাপায় আমানউল্লাহ আমান (৬৪) নামে অপর এক বাংলাদেশী নিহত হয়েছেন। ঘটনার দিন বেলা পৌনে ১২টার দিকে তিনি তার নিজ বাড়ির সামনে ডাসবিনে গার্বেজ (ময়লা) ফেলার সময় এরিক লিন্ডেমান (৩৩) নামের এক মদ্যপ চালক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পুলিশ এরিক লিন্ডেমানকে আটক করেছে।

আমানউল্লাহ স্ত্রী, সন্তানদের নিয়ে দীর্ঘদিন ধরে লং আইল্যান্ডে বসবাস করছিলেন। সম্প্রতি তিনি কর্মজীবন থেকে অবসর নিয়েছিলেন। 

বার্তা প্রেরক:

 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ