নিউ জার্সি স্টেট বিএনপি (সাউথ) নেতৃবৃন্দের অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি।

September 6, 2019, 11:45 AM, Hits: 291

নিউ জার্সি স্টেট বিএনপি (সাউথ) নেতৃবৃন্দের অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি।

হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে :  নিউ জার্সি স্টেট বিএনপি (সাউথ) পালন করল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি' ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী।গত ৩ সেপ্টেম্বর , ২০১৯ইং মঙ্গলবার আটলান্টিক সিটির গরমেন্ট রেস্টুরেন্টে রাত নয়টার পর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ত্ব করেন স্টেট বিএনপি' আহ্বায়ক জনাব সৈয়দ মোঃ কাঊছার এবং সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব মোঃ রহমান বাবুল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ আবুল কালাম।

এরপর জাতীয় সংগীত এবং দলীয় সংগীত পরিবেশন করা হয়।বক্তারা অবিলম্বে তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। তারা বলেন বেগম খালেদা জিয়া অবৈধ নির্বাচনের  মাধ্যমে ক্ষমতায় আসা স্বৈরাচারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত রোষানলের শিকার।

আদালত বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলেও স্বৈরাচারী শেখ হাসিনার কারনে আদালত মুক্তি দিতে পারছেনা। অনুষ্ঠান শেষে ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন সভার সভাপতি স্টেট বিএনপি' আহ্বায়ক জনাব সৈয়দ মোঃ কাঊছারএবং অন্যন্যনেতৃবৃন্দ।  এরপর দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান' রুহের মাগফেরাত কামনা করে মুনাজাত করাহয়।

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ