আটলান্টিক সিটিতে "পারিবারিক উৎসব’' অনুষ্ঠিত

September 8, 2019, 10:42 AM, Hits: 102

আটলান্টিক সিটিতে "পারিবারিক উৎসব’' অনুষ্ঠিত

সুব্রত চৌধুরী, হ-বাংলা নিউজ, আটলান্টিক সিটি থেকে : গত সাত সেপ্টেম্বর, শনিবার দুপুরে আটলান্টিক সিটিতে 'পারিবারিক উৎসব' অনুষ্ঠিত হয়েছে।নিউজারসি রাজ্যের ফার্স্ট লেডি টেমি মারফির নিজস্ব এই আয়োজন পেনসিলভেনিয়া এভিনিউ  স্কুলে অনুষ্ঠিত হয়। আটলান্টিক সিটি, আটলান্টিক কাউনটি এবং নিউজারসি রাজ্য সরকার কর্তৃক প্রদত্ত বিভিন্ন ধরনের সুযোগ- সেবাদি সম্পর্কিত তথ্যাদি কমিউনিটির লোকজনকে  অবহিত করানোর লক্ষ্যেই এই 'পারিবারিক উৎসব' এর আয়োজন। এই উৎসবে  আটলান্টিক সিটি, আটলান্টিক কাউনটি এবং নিউজারসি রাজ্য সরকার এর বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহ    ষ্টল সাজিয়ে বসে এবং তাদের সেবা দান সম্পর্কিত বিভিন্ন তথ্যাদি  'পারিবারিক উৎসব' এ অংশগ্রহনকারী বিভিন্ন কমিউনিটির লোকজনকে অবহিত করে।

পারিবারিক উৎসব অনুষ্ঠানের শুরুতে   ফার্স্ট লেডি টেমি মারফির সনচালণায় সভায় বক্তব্য রাখেন নিউজারসি রাজ্য সিনেটর ক্রিস ব্রাউন, এসেম্বলিম্যান ভিন্স ম্যাজিও, জন আরমাতো, আটলান্টিক সিটি মেয়র ফ্রাংক গিলিয়াম, আটলান্টিক কাউনটির ফ্রি হোল্ডার  আরনেষ্ট  কারসি , আটলান্টিক সিটির কাউনসিলম্যান মারটি  স্মল,কলিম শাহবাজ প্রমুখ।

আটলান্টিক কাউনটিতে  ক্রিয়াশীল মূলধারার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহ  বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক লোকজন এই পারিবারিক উৎসবে যোগ দেন এবং এই ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য  ফার্স্ট লেডি টেমি মারফিকে ধন্যবাদ জানান। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ