বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের প্রস্তুতি সভা।

September 10, 2019, 10:29 AM, Hits: 804

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের প্রস্তুতি সভা।

শ্যামল মজুমদার, হ-বাংলা নিউজ, হলিউড থেকে :  জাতিসংঘের ৭৪ তম সাধারণ অধিবেশনে যোগদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের অভিভাবক ড. সিদ্দিকুর রহমান (সভাপতি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ)এর গৃহীত সকল কর্মকান্ডকে সফল করার জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ পরিবার সর্বাত্মক তার পাশে থেকে কাজ করার প্রস্তুতির ধারাবাহিকতায় আজ নিউইয়র্কে এক প্রস্তুতি সভা সফলভাবে সম্পন্ন হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান ও ভাঃ সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ সহ আওয়ামী পরিবাবের নেতৃবৃন্দ। 

তারই ধারাবাহিকতায় নেত্রীকে শুভেচ্ছার স্বাগতম ও যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের অভিভাবক ড. সিদ্দিকুর রহমান এবং যুক্তরাষ্ট্র যুবলীগের অভিভাবক সংগ্রামী আহ্বায়ক তারিকুল হায়দার চৌধুরী তারেক ভাইয়ের কর্মকান্ডের প্রতি সমর্থন জানিয়ে একই সময়ে ক্যালিফোর্নিয়া আওয়ামী যুবলীগ পরিবারের উদ্যোগেও এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। উক্ত প্রস্তুতি সভায় ক্যালিফোর্নিয়া স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের সভাপতি সূর্বণ নন্দী তাপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন ভা: সাধারন সম্পাদক শ্যামল মজুমদার । 

গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন লস সিটি যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, যুবলীগের উপদেষ্টা তৌহিদুজ্জামান খান, উপদেষ্টা হাবিবুর রহমান সরোজ, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামীলীগের নেতা জাকির খান, স্বেচ্ছেসেবকলীগের সভাপতি শাহ আলম চৌধুরী, সহ সভানেত্রী এলিজা হোসেন, বাংলাদেশ আমেরিকান প্রেস ক্লাবের সভাপতি সামছুল ইসলাম, ক্রান্তির পরিচালক জাহাঙ্গীর বিশ্বাস, বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির সভাপতি অমর হালদার, যুবলীগের শচীন মন্ডল, বাপ্পী বড়ুয়া, ইলিয়াস সিকদার এবং অসীম ধাম সহ আরো অনেকে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমনকে স্বাগত ও শুভেচ্ছা জানিয়েছে ক্যালিফোর্নিয়া আওয়ামী যুবলীগ পরিবারসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দজয় বাংলা, জয় বঙ্গবন্ধু । 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ