ফ্রেন্ডস ক্লাব অব ক্যালিফোর্নিয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯

September 10, 2019, 1:05 PM, Hits: 300

ফ্রেন্ডস ক্লাব অব ক্যালিফোর্নিয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০১৯

খায়রুজ্জামান মামুন, হ-বাংলা নিউজ, হলিউড থেকে : আগামী ২৮শে সেপ্টেম্বর রোজ শনিবার, ফ্রেন্ডস ক্লাব এর পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে । প্রতি বছরের ন্যায় এ বছরও ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে টেবিল টেনিস খেলার প্রতিযোগিতার আয়োজন করা হয় ।  উক্ত অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হবে। এবার অনুষ্ঠানটি  Virgil Middle School Auditorium,  152 N. Vermont Ave. Los Angeles, CA 90004 - এ অনুষ্ঠিত হবে। এবারের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লসএঞ্জেলেসের বাংলাদেশ কমিউনিটির শ্রদ্ধাভাজন ও গুণী ব্যক্তিত্ব জনাব মোয়াজ্জেম হোসেন চৌধুরী। এই অনুষ্ঠানে অন্যান্য শিল্পীদের সাথে উপস্থিত থাকবেন সা রে গা মা পা খ্যাত নোবেল । উল্লেখ্য ২০১৬ ও ২০১৮ সালে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব, ঢাকা ক্লাব এ দেশের গুণী খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়েছিল। 

এবারের অনুষ্ঠানে সম্বর্ধনা দেওয়া হবে লস অ্যাঞ্জেলেসের  বাংলাদেশীদের গর্ব, একমাত্র বাংলাদেশী ক্রিকেট টিম দীর্ঘ ১০ বছর লস এঞ্জেলেসের সাউদার্ন ক্যালিফোর্নিয়া ক্রিকেট এসোসিয়েশন আয়োজিত ক্রিকেট লীগ এ দাপটের সাথে খেলে আসা L.A BENGALS CRICKET TEAM কে।

উক্ত অনুষ্ঠানে সকলেই আমন্ত্রিত।  সীমিত আসনে, বিনামূল্যে প্রবেশের সুবিধা রয়েছে সকলের জন্য । তাই সকলকে পূর্বে এসে নিজের পছন্দের জায়গায় থেকে অনুষ্ঠানটি উপভোগ করার জন্য  অনুরোধ করা হলো। 

 
সর্বাধিক পঠিত
এ বিভাগের অন্যান্য সংবাদ